Sunday August 20, 2017
শিশু কর্ণার
11 January 2016, Monday
প্রিন্ট করুন
অব্যাহতি পেলেন অদম্য বাংলাদেশের চার সদস্য
জাস্ট নিউজ -
ঢাকা, ১১ জানুয়ারি (জাস্ট নিউজ) : রাজধানীর বনশ্রী থেকে ১০ শিশু উদ্ধারের ঘটনায় শিশু পাচারের অভিযোগে দায়েরকৃত মামলা থেকে অব্যাহতি পেয়েছেন 'অদম্য বাংলাদেশ' নামের বেসরকারি সংগঠনের ৪ সদস্য।

সোমবার পুলিশের আবেদনের প্রেক্ষিতে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪-এর বিচারক সালেহ উদ্দিন আহমেদ তাদের অব্যাহতি দেন।

অভ্যাহতিপ্রাপ্ত চারজন হলেন- আরিফুর রহমান, হাসিবুল হাসান, জাকিয়া সুলতানা ও ফিরোজ আলম খান। রামপুরা থানার মামলায় এই চারজনকে অব্যাহতি দেয়ার আবেদন জানিয়ে গত ১৯ অক্টোবর আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে পুলিশ।

গত বছরের ১২ সেপ্টেম্বর রামপুরার বনশ্রী এলাকার সি-ব্লকের ১০ নম্বর সড়কের ৭ নম্বর বাড়ির ষষ্ঠ তলা থেকে ১০ শিশুসহ এই চারজনকে গ্রেফতার করে পুলিশ। সেখানে থাকা শিশু মোবারক হোসেনের চাচার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

অদম্য বাংলাদেশ জানায়, এই সংগঠনটি পথশিশুদের পড়াশোনা করান, কম্পিউটার পরিচালনা শেখান, যাতে ভবিষ্যতে তারা ভালো মানুষ হতে পারে। উদ্ধার হওয়া ১০ শিশুর মধ্যে নয় শিশুই পথশিশু। যার চাচার অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছিল, সেই শিশু মোবারক বাসা থেকে রাগ করে চলে আসে।

(জাস্ট নিউজ/ওটি/১৬৫৫ঘ.)
মতামত দিন
শিশু কর্ণার :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ