Wednesday November 22, 2017
প্রশাসন
14 July 2015, Tuesday
প্রিন্ট করুন
৫৩ সাব-রেজিস্ট্রারকে বদলি
জাস্ট নিউজ -
ঢাকা, ১৪ জুলাই (জাস্ট নিউজ) :  দেশের বিভিন্ন এলাকায় কর্মরত ৫৩ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে। নিবন্ধন পরিদফতরের সুপারিশক্রমে আইন মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখা থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।
 
আগামী ২৬ জুলাইয়ের মধ্যে প্রত্যেককে বদলিকৃত কর্মস্থলে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে। একসঙ্গে এতো সাব-রেজিস্ট্রারকে এরআগে কখনো বদলি করা হয়নি বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
 
তারা হলেন- মো. আবদুল খালেককে হালুয়াঘাট থেকে ঢাকার খিলগাঁও, হাফিজা হাকিম রুমাকে নওগাঁ থেকে নারায়নগঞ্জ, মীর ইকবাল কায়েস আলীকে নেত্রকোনা থেকে হালুয়াঘাট, দীপক কুমার সরকারকে নারায়নগঞ্জ সদর থেকে চট্টগ্রাম রেকর্ড রুম, মো. জাহিদ হোসেনকে খিলগাঁও থেকে দাউদকান্দি, মো. আবু তালেব মিয়াকে সিলেট থেকে লাকসাম, স্মৃতি কণা দাসকে লালমনিরহাট থেকে নারায়নগঞ্জ বন্দর, মো. মাহফুজুর রহমান খানকে ফতুল্লা থেকে সিলেট সদর, এএসএম সারওয়ার হোসেনকে কুড়িগ্রাম থেকে ভালুকা, মো. গিয়াসউদ্দিনকে ভালুকা থেকে চাটখিল, আজমল হোসেনকে কান্দিপাড়া থেকে কবিরহাট, মো. আমিনুর রহমানকে শ্রীবর্দী থেকে নেত্রকোনা।
 
তনু রায়কে আলফাডাঙ্গা থেকে শ্রীবর্দী, সঞ্জয় কুমার আচার্যকে বোয়ালমারী থেকে নালিতাবাড়ি, মো. রফিকুল ইসলামকে মোহনগঞ্জ থেকে কুড়িগ্রাম, মো, শাখাওয়াত হোসেনকে ঝিকরগাছা থেকে রাঙ্‌গুনিয়া, শামিমা পারভীনকে হাকিমপুর থেকে শিবগঞ্জ, অনিমেশ কুমার পালকে বিরামপুর থেকে সারিয়াকান্দি, সাবিনা ইয়াসমীনকে দাউদকান্দি থেকে গোপালপুর, মো. মজিবর রহমানকে তাহেরপুর থেকে নাংগলকোর্ট, রেজাউল করিমকে নাংগলকোর্ট থেকে বোয়ালমারী, রেজাউল করিম আহমদকে শিবগঞ্জ থেকে ফতেহাবাদ, মো. আবদুল হাল্পুানকে লাকসাম থেকে ঈশ্বরদী, পথিক কুমার সাহাকে সিরাজগঞ্জ থেকে শিবগঞ্জ।
 
মো. আবু তালেবকে রাঙ্‌গুনিয়া থেকে চৌদ্দগ্রাম, মো. জাহিদুল ইসলামকে চৌদ্দগ্রাম থেকে মাদারীপুর, শরীফ তোরাফ হোসেনকে মাদারীপুর থেকে সিরাজগঞ্জ, মো. সহিবুর রহমান প্রধানকে কসবা থেকে চট্টগ্রাম, আহসানুল হাবিবকে কবিরহাট থেকে কসবা, মো. আবদুর রসিদ মন্ডলকে আখাউড়া থেকে সুন্দরগঞ্জ, তাপস কুমার রায়কে খানসামা থেকে চাটমোহর, শংকর কুমার ধরকে গোয়াইনঘাট থেকে আখাউড়া, গোবিন্দ সাহাকে ঝিনাইগাতি থেকে মাদারগঞ্জ, মুহম্মদ জাহাঙ্গীর আলমকে মাদারগঞ্জ থেকে ফুলবাড়ি, এএসএম শফিকুল আলমকে কোটালীপাড়া থেকে বালিয়াকান্দি, আহমেদ রাকিব উল মাল্পুানকে ফুলগাজী থেকে চিতোষী, একেএম রফিকুল ইসলামকে ভরন থেকে নওয়াপাড়া।
 
লুৎফুণুাহার লতাকে নওয়াপাড়া থেকে বাটিয়াঘাটা, সুব্রত কুমার সিংকে বাটিয়াঘাটা থেকে নড়াইল, শাহজাহানকে নড়াইল থেকে শৈলকুপা, কার্তিক জোয়ারদারকে কালিয়া থেকে কালিগঞ্জ, মো. রফিকউদ্দিনকে রাজনগর থেকে ঢাকা দক্ষিণ, কাওসার খানকে চাখার থেকে কাঠালিয়া, নাজনীন জাহানকে জীবননগর থেকে মুজিবনগর, শ্যামল লাল আচার্যকে রাজাপুর থেকে ভান্ডারিয়া, এমএম জলিলকে নাজিরপুর থেকে রাজাপুর, মো. সেলিম মল্লিককে কুষ্টিয়া থেকে ভোলা,  একেএম ফয়েজউল্লাহকে ভোলা থেকে বাউফল, মনীষা রায়কে তারাগঞ্জ থেকে ঘোড়াঘাট, সাজ্জাদুল কবিরকে ক্ষেতলাল থেকে বিরামপুর, মোলাম মোর্তজাকে রাজারহাট থেকে বোচাগঞ্জ, নমীতা রানী বিশ্বাসকে রামপুর থেকে রামগঞ্জ এবং এসএম কুদ্দুস মিয়াকে চাটখিল থেকে ভবানীগঞ্জে বদলি করা হয়েছে। 

(জাস্ট নিউজ/ওটি/২০৫৫ঘ.)
মতামত দিন
প্রশাসন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ