Friday November 24, 2017
প্রশাসন
06 July 2015, Monday
প্রিন্ট করুন
প্রশাসনে অতিরিক্ত ও যুগ্মসচিব পদে রদবদল
জাস্ট নিউজ -
ঢাকা, ৬ জুলাই (জাস্ট নিউজ) : আজ সোমবার প্রশাসনের অতিরিক্ত সচিব ও যুগ্মসচিব পর্যায়ের কয়েকজন কর্মকর্তার দফতর বদল হয়েছে।

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. আসমা উল হোসেন রাজউক’র সদস্য, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) মো. আনোয়ারুল ইসলাম সিকদার বিপিএটিসিতে  সংযুক্ত এবং আনন্দ চন্দ্র বিশ্বাস পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব পদে নিয়োগ পেয়েছেন।

বগুড়াস্থ আরডিএ’র অতিরিক্ত মহাপরিচালক হিসেবে বদলির আদেশাধীন যুগ্মসচিব মো. মিজানুর রহমান বিপিএটিসিতে সংযুক্ত, মুদ্রণ ও প্রকাশনা অধিদফতরের পরিচালক ড. মো. আলী আকবর বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব), প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে বদলির আদেশাধীন রাজশাহীস্থ রেশম উন্নয়ন বোডের্র সদস্য বেগম জোবেদা খাতুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) বেগম আফিয়া খাতুন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব, স্বাস্থ্য মন্ত্রণালয়ে সংযুক্তির আদেশাধীন গাজীপুরের ডিসি (যুগ্মসচিব) মো. নুরুল ইসলাম স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিব, গভর্ণমেন্ট প্রিন্টিং প্রেসের উপপরিচালক মুহাম্মদ আল-আমিন মুদ্রণ ও প্রকাশনা অধিদফতরের পরিচালক, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) ড. মো. শাহাদৎ হোসেন বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের পরিচালক এবং শিল্পকলা একাডেমির পরিচালক মোহাম্মদ আনোয়ার হোসেন বাংলা একাডেমির সচিব পদে নিয়োগ পেয়েছেন।

(জাস্ট নিউজ/একে/১৮২১ঘ.)

মতামত দিন
প্রশাসন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ