Thursday November 23, 2017
খেলার মাঠ
12 November 2017, Sunday
প্রিন্ট করুন
বাটলারের অর্ধশতে কুমিল্লার বড় জয়
জাস্ট নিউজ -
ঢাকা, ১২ নভেম্বর (জাস্ট নিউজ) : জস বাটলারের অর্ধশত এবং ইমরুল-লিটনের কার্যকরী ইনিংসে রাজশাহী কিংসের বিপক্ষে বড় জয় পেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। রবিবার বিপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে নয় উইকেটের জয় পেল ইমরুল-লিটনরা। তিন ম্যাচ খেলে কুমিল্লার এটি দ্বিতীয় জয়। আর চার ম্যাচ খেলে রাজশাহীর এটি তৃতীয় হার।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে রাজশাহী কিংসের দেয়া ১১৬ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৫.১ ওভারে এক উইকেট হারিয়ে জয় তুলে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

দলের পক্ষে জস বাটলার ৩৯ বল খেলে ৫০ রান করে অপরাজিত থাকেন। আর ইমরুল কায়েস অপরাজিত থাকেন ৪১ বল খেলে ৪৪ রান করে। ১২ বল খেলে ২৩ রান করে আউট হন লিটন দাস। রাজশাহী কিংসের পক্ষে একমাত্র উইকেটটি নেন ফরহাদ রেজা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ব্যাটিংয়ে নেমে দলীয় ২৩ রানে প্রথম উইকেট হারায়। ফরহাদ রেজার বলে বোল্ড হন লিটন দাস। ১২ বল খেলে ২৩ রান করেন তিনি। এরপর ইমরুল কায়েস ও জস বাটলার ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন।

ম্যাচটিতে প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১১৫ রান সংগ্রহ করে রাজশাহী কিংস। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করেন লেন্ডল সিমন্স। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে মোহাম্মদ নবী চার ওভার বল করে ১৫ রান দিয়ে তিনটি উইকেট নেন। রশীদ খান চার ওভার বল করে সাত রান দিয়ে দুইটি উইকেট নেন।

(জাস্ট নিউজ/একে/২২০০ঘ.)

মতামত দিন
খেলার মাঠ :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ