Monday November 20, 2017
খেলার মাঠ
11 November 2017, Saturday
প্রিন্ট করুন
বিপিএলের ৫তম আসর
রাজশাহীকে ১৩৫ রানের চ্যালেঞ্জ রংপুরের
জাস্ট নিউজ -
ঢাকা, ১১ নভেম্বর (জাস্ট নিউজ) : সিলেট পর্ব শেষে বিপিএল ফিরেছে রাজধানী ঢাকায়। ঢাকা পর্বের প্রথম ম্যাচে আজ মুখোমুখি হয়েছে উত্তরবঙ্গের দুই দল রাজশাহী কিংস ও রংপুর রাইডার্স। শুরুতে ব্যাটিংয়ে নেমে জয়ের জন্য রাজশাহী কিংসকে ১৩৫ রানের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে রংপুর রাইডার্স।

টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি রংপুরের। প্রথম চার ওভারের মধ্যেই তারা হারিয়েছিল জনসন চার্লস ও অ্যাডাম লিথের উইকেট। তবে এরপর মোহাম্মদ মিথুন, রবি বোপারা ও শাহরিয়ার নাফিসের ব্যাটে ভর করে ভালোভাবেই ঘুরে দাঁড়ায় রংপুর। চাপের মুখে উইকেটে এসে মিথুন খেলেছেন ১৮ রানের ইনিংস। নাফিসের ব্যাট থেকে এসেছে ২৩ রান। আর দলের পক্ষে সর্বোচ্চ ৫৪ রানের ইনিংস খেলে শেষপর্যন্ত অপরাজিত ছিলেন বোপারা। শেষপর্যায়ে জিয়াউর রহমানের ব্যাট থেকে এসেছে ১১ রানের ছোট্ট কিন্তু গুরুত্বপূর্ণ এক ইনিংস।

রাজশাহীর পক্ষে দারুণ বোলিং করেছেন ফরহাদ রেজা। চার ওভার বল করে মাত্র ২৮ রানের বিনিময়ে তিনি নিয়েছেন দুটি উইকেট। একটি করে উইকেট গেছে জেমস ফ্রাঙ্কলিন, কেসরিক উইলিয়ামস ও মেহেদী হাসান মিরাজের ঝুলিতে।

সিলেটের প্রতিটা ম্যাচেই টস জিতে ফিল্ডিং নিতে দেখা গেছে দলগুলোকে। এবারই প্রথমবারের মতো টস জিতে ফিল্ডিং নিল কোনো দল।

চারটি পরিবর্তন এনে রংপুরের মুখোমুখি হয়েছে রাজশাহী। দলে এসেছেন মোহাম্মদ সামি, নাহিদুজ্জামান, লেন্ডল সিমন্স ও ম্যালকম ওয়ালার। ইনজুরির কারণে ছিটকে পড়েছেন ড্যারেন স্যামি। তাঁর বদলে রাজশাহীকে নেতৃত্ব দিচ্ছেন মুশফিকুর রহিম। রংপুর দলে আছে দুটি পরিবর্তন। দল থেকে বাদ পড়েছেন সেনওয়ারি ও সোহাগ গাজী। দলে এসেছেন আব্দুর রাজ্জাক ও অ্যাডাম লিথ।

(জাস্ট নিউজ/ওটি/১৫১২ঘ.)

মতামত দিন
খেলার মাঠ :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ