Saturday November 18, 2017
বিনোদন
29 October 2017, Sunday
প্রিন্ট করুন
ওয়েনস্টেইনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অভিনেত্রী সিওরার
জাস্ট নিউজ -
নিউইয়র্ক, ২৯ অক্টোব (জাস্ট নিউজ) : একের পর এক যৌন হয়রানির অভিযোগ উঠে আসছে হলিউডের প্রযোজক হার্ভি ওয়েনস্টেইনের বিরুদ্ধে। সর্বশেষ তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন আলোচিত টিভি সিরিজ দ্য সোপরানোসে অভিনয় করা ইতালীয়-আমেরিকান অভিনেত্রী অ্যানাবেলা সিওরা।

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম দ্য নিউইয়র্কারের কাছে সিওরা এই অভিযোগ করেন।

সিওরা নিউইয়র্কারকে বলেন, ১৯৯২ সালে তাঁর নিউইয়র্কের বাসায় ঢোকেন ওয়েনস্টেইন। সে সময় এই প্রযোজক তাঁকে ধর্ষণ করেন।

ওই সংবাদমাধ্যমের বরাত দিয়ে বিবিসির খবরে বলা হয়, আলোচিত টিভি সিরিজের অভিনেত্রী অভিযোগ করে বলেন, পরবর্তী বছরগুলোতেও তাঁকে যৌন হেনস্তা করেন হলিউডের প্রযোজক। নিউইয়র্কারের একই নিবন্ধে ওয়েনস্টেইনের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ আনেন আরেক অভিনেত্রী ডেরিল হ্যানাহ।

তবে বরাবরের মতো নতুন এই অভিযোগগুলোও অস্বীকার করেছেন হার্ভি ওয়েনস্টেইন। তাঁর নারী মুখপাত্র বলেন, এই প্রযোজক সম্মতি ছাড়া শারীরিক সম্পর্কের অভিযোগ নাকচ করে দিয়েছেন।

গত বৃহস্পতিবার নাতাশা মালদ নামের এক অভিনেত্রী অভিযোগ করে বলেন, ২০০৮ সালে লন্ডনে একটি হোটেলকক্ষে তাঁকে ধর্ষণ করেন ওয়েনস্টেইন।

গত কয়েক দিনে ৫০ জনের বেশি নারী ওয়েনস্টেইনের বিরুদ্ধে ধর্ষণ ও বিভিন্ন উপায়ে যৌন হেনস্তার অভিযোগ আনেন। অক্টোবরের শুরু থেকে আসতে থাকা প্রতিটি অভিযোগের পর একই বক্তব্য দিয়েছেন এই প্রযোজক। তাঁর ভাষ্য, প্রতিটি শারীরিক সম্পর্কই হয়েছে সম্মতির ভিত্তিতে। তাই একে যৌন হেনস্তা বলা যায় না।

(জাস্ট নিউজ/ওটি/১০২৮ঘ.)




মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ