Saturday November 18, 2017
বিনোদন
26 October 2017, Thursday
প্রিন্ট করুন
টাইগার জিন্দা হ্যায়ের নতুন পোস্টার
জাস্ট নিউজ -
নয়াদিল্লি, ২৬ অক্টোবর (জাস্ট নিউজ) : ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের আগের পোস্টারে সালমান খান ছিলেন একাই। নিজেকে আড়াল করে রেখেছিলেন অত্যাধুনিক অস্ত্রের আড়ালে। তবে এবার আর একা নন তিনি। কিছুটা জায়গা ছেড়ে দিয়েছেন ক্যাটরিনা কাইফের জন্যও। তাই সালমান-ক্যাটরিনা জুটিকে নিয়েই তৈরি হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির দ্বিতীয় পোস্টার। আর সেটা নিজের টুইটার অ্যাকাউন্টে প্রকাশ করেছেন সালমান।

ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, টুইটারে পোস্টারটির ক্যাপশনে সালমান খান লিখেছেন, ‘টাইগার ইজ ব্যাক’, অর্থাৎ টাইগার ফিরে এসেছে। ছবিতে সালমান ও ক্যাটরিনা দুজনকেই মারমুখীরূপে দেখা গেছে। দুজনের হাতেই রয়েছে অত্যাধুনিক অস্ত্র, যা থেকে অনবরত গুলি করে যাচ্ছেন দুজন। আর তাঁদের পেছনটা  যুদ্ধক্ষেত্রের মতো করে সাজানো হয়েছে। একটি বিধ্বস্তপ্রায় হেলিকপ্টারও রয়েছে পোস্টারে। ছবিটির পোস্টার ধ্বংসাত্মক হলেও এর ট্যাগলাইনে লেখা রয়েছে, ‘দিস ক্রিসমাস দেয়ার উইল বি পিস।’ অর্থাৎ এই বড়দিনে থাকবে শান্তি।

২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’-এর দ্বিতীয় পর্ব হিসেবে যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মাণ করা হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। শুরু থেকেই চলচ্চিত্রটির শুটিংয়ের বিভিন্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করছেন পরিচালক আলি আব্বাস জাফর। জাফরের পরিচালনায় এটি সালমানের দ্বিতীয় চলচ্চিত্র। এর আগে ‘সুলতান’ ছবিটিও পরিচালনা করেছিলেন জাফর।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর আবার একসঙ্গে পর্দায় অভিনয় করতে যাচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বড়দিনকে কেন্দ্র করে চলতি বছরের ২২ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

(জাস্ট নিউজ/ওটি/১৬০৭ঘ.)



মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ