Saturday November 18, 2017
বিনোদন
22 October 2017, Sunday
প্রিন্ট করুন
সালমানের দেহরক্ষীর বিরুদ্ধে গণধর্ষণের হুমকির অভিযোগ!
জাস্ট নিউজ -
নয়াদিল্লি, ২২ অক্টোবর (জাস্ট নিউজ) : বলিউড সুপারস্টার সালমান খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে এক নারীকে যৌন হেনস্থা ও গণধর্ষণের হুমকির অভিযোগ উঠেছে। শেরার বিরুদ্ধে মুম্বইয়ের খার থানায় এফআইআর দায়ের করেছেন শবনম হামিদ শেখ নামে ৩১ বছর বসয়ী নারী।

সূত্র জানায়, শবনম হামিদ শেখ গত ৫ বছর ধরে মুম্বইয়ের বান্দ্রার বাসিন্দা। তার একটি  জামা-কাপড়ের দোকান আছে। একটি সিকিউরিটি সংস্থারও পরিচালক তিনি।

শবনমের দাবি, গত ২০ অক্টোবর তার কাছে একটা ফোন আসে, যিনি ফোন করেছিলেন তিনি নিজেকে শেরা বলে দাবি করেন। তিনি তাকে চিনেন না। এ সময় শেরা সালমান খানের দেহরক্ষী হিসেবে পরিচয় দিয়ে হুমকি দিয়ে বলেন, 'আপ ভাইকো কিঁউ তকলিফ দে রহি হো, যো হ্যায় আপস মে সেটল করো।

শবনম জানান, বিগবস ১১-এর প্রতিযোগী জুবের খানের সঙ্গে সালমান খানের যে ঝামেলা লেগেছিল তাকে সেই বিষয়টিই মিটিয়ে নেওয়ার কথা বলেন। তা না হলে তাকে যৌন হেনস্থা ও গণধর্ষণ করার হুমবি দেওয়া হয়।

এ বছর বিগবসে সালমনের সঙ্গে প্রতিযোগী জুবের খানের বিবাদ হয়। কিছু বিতর্কিত কথাবার্তা ও ঘটনার জন্য জুবেরকে বিগবস থেকে বের করেও দেওয়া হয়। এরপরই সালমানকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন জুবের। তিনিও সালমনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। অনেকের ধারণা ওই জুবেরই সালমানকে ফাঁসাতে শবনম নামে এই নারীর সহায়তা নিচ্ছেন।

জি-নিউজের খবরে বলা হয়, সালমানের নিরাপত্তারক্ষী শেরার দাবি, তিনি শবনম নামে কোনো নারীর সঙ্গে কখনো কথা বলেননি। এর আগে নানান বিতর্ক, মামলা, মোকদ্দমা, আইনে জটিলতায় নাম জড়িয়েছে সালমান খানের। এবার আইনি জটিলতার নাম জড়ালো সালমানের দেহরক্ষীরও।

(জাস্ট নিউজ/ওটি/১০৫৫ঘ.)


মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ