Saturday November 18, 2017
বিনোদন
21 October 2017, Saturday
প্রিন্ট করুন
হাসপাতালে মোশাররফ করিম
জাস্ট নিউজ -
ঢাকা, ২১ অক্টোবর (জাস্ট নিউজ) : পূবাইলে শুটিং করতে গিয়ে গেল ৩০ আগস্ট বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। দেড় মাসের মাসের মাথায় আবারও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

বুধবার মোশাররফ করিম শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর উত্তরায় একটি বেরসকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তার স্ত্রী জুই করিম।

বর্তমানে সেখানেই ভর্তি রয়েছেন মোশাররফ করিম। এই অভিনেতার স্ত্রী জুঁই করিম জানিয়েছেন, ‌বুধবার থেকেই মোশাররফ করিম হাসপাতালে ভর্তি আছে। এখন আগের চেয়ে অনেকটা ভালো আছে। ডাক্তাররা সর্বক্ষণ তার দেখভাল করছেন।

শনিবার দুপুরে জুঁই বলেন, মোশাররফ করিমের জণ্ডিস হয়েছে। এছাড়া সুগার বাড়তি রয়েছে। সকালে ডাক্তার চেক আপ করে জানিয়েছেন অবস্থা কিছুটা ভালো এখন। এর আগে বুকে ব্যথা নিয়ে ভর্তি হাসপাতালে হয়েছিল। এবার সে সমস্য নেই। আগেরবার ডাক্তার ১৫ দিন পূর্ণ বিশ্রাম নিতে বলেছিলেন। কিন্তু সপ্তাহ না পেরুতেই আবার শুটিং শুরু করে। যার ফলে অনিয়মের মধ্যে পড়ে গিয়ে আবার ভুগতে হলো।

মূলত খাওয়া দাওয়াত অনিয়মের কারণে এবার জণ্ডিস হয়েছে মোশাররফ করিমের। ডাক্তার জানিয়েছেন, আগামী ৭২ ঘন্টার মধ্যে বাসায় ফিরতে পারবেন। এরপর টানা একমাস পূর্ণ বিশ্রামে যেতে হবে তাকে। কোনো রকম শুটিং করা যাবে না। ঘুম-বিশ্রাম খাওয়াদাওয়া সব নিয়ম মাফিক করতে হবে।

স্বামী মোশাররফ করিমের সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন মোশাররফ করিমের স্ত্রী জুঁই করিম।

এদিকে, শনিবার নির্মাতা শাহাজাদা মামুন পরিচালিত ‘গোলাপি ঘুড়ি’ নাটকের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল মোশাররফ করিমের। কিন্তু অসুস্থতার কারণে শুটিং করতে পারেননি তিনি।

(জাস্ট নিউজ/ওটি/১৫২৭ঘ.)



মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ