Saturday November 18, 2017
বিনোদন
15 October 2017, Sunday
প্রিন্ট করুন
ইসলামের পথে পাকিস্তানের অভিনেত্রী
জাস্ট নিউজ -
ইসলামাবাদ, ১৫ অক্টোবর (জাস্ট নিউজ) : সম্প্রতি তিনি শোবিজ জগতকে বিদায় জানিয়ে দিয়েছেন। পাকিস্তানের বিনোদন জগতে এক দশকের বেশি সময় ধরে সফলতার সঙ্গে কাজ করেছেন নূর। এবার জানিয়েছেন, বিনোদন জগতের কোনো মাধ্যমেই আর দেখা যাবে না তাকে।

৯০ এর দশকেই শিশু শিল্পী হিসেবে অভিনয়ে আসেন নূর। 'পেয়ার করা তো নাহি ডরনা' (১৯৯২), 'উরুসা' (১৯৯৩) এবং 'জান্নাত' (১৯৯৩) সহ বেশ কয়েকটি ছবিতে শিশু শিল্পী হিসেবে কাজ করেছিলেন। তার শেষ ছবি মুক্তি পায় ২০১৬ সালে। এতে তার সহ-অভিনেতা ছিলেন সাবেক স্বামী ওয়ালি হামিদ। 'ভাই লোগ', 'আগ কা দরিয়া', 'তেরে পেয়ার মে', 'বিল্লি', জিল-ই-শাহ', 'কব আও গে'র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়া 'মর্নিং উইথ হাম', 'ফির তানহা'সহ বেশ কয়েকটি জনপ্রিয় টিভি শোতেও দেখা গেছে নূরকে।

সম্প্রতি টেলিভিশন শোতে ৩৫ বছর বয়সী এ অভিনেত্রীকে হিজাব পরিহিত অবস্থায় দেখা গেছে। কয়েকদিন আগেই চতুর্থ স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নূরের। অনেকে তাই ভাবছিলেন, ব্যক্তিগত হতাশা থেকেই শোবিজ জগত ছাড়ছেন নূর। কিন্তু নূর স্পষ্ট করে জানিয়েছেন, সেটা আসল কারণ নয়।

নূর বলেন, 'আমি আল্লাহর কাছে কৃতজ্ঞ। কারণ তিনি আমাকে সঠিক পথ দেখিয়েছেন এবং নিজের ধর্ম ইসলামের সঙ্গে আমি আরও বেশি সম্পৃক্ত হতে পেরেছি। আমি ভাগ্যবান। '

নূর জানিয়েছেন ধর্ম নিয়ে কাজ করবেন তিনি। ধর্মের বিষয়ে সচেতনতা সৃষ্টিতে ভবিষ্যতে শো করতেও প্রস্তুত নূর। সূত্র : দুনিয়া নিউজ

(জাস্ট নিউজ/ওটি/১০৩৫ঘ.)




মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ