Monday October 23, 2017
জাতীয়
12 October 2017, Thursday
প্রিন্ট করুন
সাভারে চাঁদা না পেয়ে বাড়ি ভাঙচুর, নির্মাণসামগ্রী লুট
জাস্ট নিউজ -
ঢাকা, ১২ অক্টোবর (জাস্ট নিউজ) : এক লক্ষ টাকা চাঁদা না পেয়ে সাভারে একটি নির্মাণাধীন বাড়ির দেয়াল ভেঙ্গে ফেলেছে সন্ত্রাসীরা। এঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। বৃহস্পতিবার সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের দেউন এলাকায় স্থানীয় রোকেয়া বেগমের বাড়িতে এঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, দেউন এলাকায় স্থানীয় রোকেয়া বেগম দেড় শতাংশ জমির উপর একটি আধাপাকা বাড়ি নির্মাণ করছিলেন। বাড়ি নির্মাণের শুরু থেকে প্রকাশ্যে এক লক্ষ টাকা চাঁদা চেয়ে আসছিলো একই এলাকার রায়হান ভান্ডারির ছেলে সন্ত্রাসী টোকাই রতন। এসময় রোকেয়া বেগম চাঁদার টাকা দিতে অস্বীকার করলে সন্ত্রাসীরা সকালে লাঠি সোটা নিয়ে ওই নির্মাণাধীন বাড়ির দেয়াল ভেঙ্গে ফেলে। সন্ত্রাসীরা বাড়ি নির্মাণের প্রায় পঞ্চাশ হাজার টাকার ইট ও বালু গাড়িতে করে প্রকাশ্যে লুটপাট করে নিয়ে যায়। চাঁদা দেওয়া না পর্যন্ত বাড়ির কাজ করা হলে সন্ত্রাসীরা ওই নারীকে হত্যার হুমকি দেন।

রোকেয়া বেগম জানান, তিনি দেউন এলাকায় বাড়ি নির্মাণ করায় সন্ত্রাসীরা তার কাছে চাঁদা চেয়ে আসছিলো। দাবিকৃত চাঁদার টাকা না দেওয়ায় তার নির্মাণাধীন বাড়ি ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। এখন তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

স্থানীয়রা জানান, টোকাই রতন নামের ওই সন্ত্রাসীর অত্যাচারে দেউন এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছেন। চাঁদা না দিলে সে এলাকায় ব্যবসায়ীদের মারধরসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদান করেন। স্থানীয়রা অবিলম্বে ওই সন্ত্রাসীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানিয়েছেন।

ঘটনাস্থল পরিদর্শন করে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন, সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই তারিকুল ইসলাম। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(জাস্ট নিউজ/ওটি/১০৪২ঘ.)





মতামত দিন
জাতীয় :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ