Monday October 23, 2017
মিডিয়া
11 October 2017, Wednesday
প্রিন্ট করুন
ক্যামেরা বের করতেই সাংবাদিককে পেটাল সার্জেন্ট
জাস্ট নিউজ -
ঢাকা, ১১ অক্টোবর (জাস্ট নিউজ) : রাজধানীর মৎস্য ভবন এলাকায় ব্যাগ ক্যামেরা বের করে ছবি তুলতে যাওয়ায় নাসির উদ্দিন নামে এক এক ফটো সাংবাদিককে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে মুস্তাইন নামে ট্রাফিক পুলিশের এক সার্জেন্ট।

বুধবার বিকাল সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে। নাসির মানবজমিন পত্রিকায় কর্মরত আছেন।

জানা যায়, প্রেসক্লাবে অ্যাসাইনমেন্ট শেষে ফটো সাংবাদিক নাসির তার মোটরসাইকেল যোগে অফিসে যাচ্ছিলেন। এসময় মৎস্য ভবনের সামনে তাকে থামিয়ে সার্জেন্ট মুস্তাইন তার গাড়ির কাগজপত্র দেখতে চান। কাগজপত্র ঠিক থাকলেও তার সঙ্গে হেলমেট না থাকায় একটি মামলা দিতে চান সার্জেন্ট। মামলা না দেওয়ার অনুরোধ করলেও তিনি শোনেননি এবং মামলা দেন।

নাসির উদ্দিন বলেন, আমার হেলমেট ৩/৪ দিন আগে চুরি হয়েছে বলে আমি সার্জেন্টকে জানায়। আমি সার্জেন্টকে বলি বেতন পেলে কিনব। কিন্তু তিনি কোনো কথা না শুনেই মামলা দেন। আর আমাকে বলেন আমি নাকি হলুদ সাংবাদিক। এসময় আমি ব্যাগ থেকে ক্যামেরা বের করার সঙ্গে সঙ্গে আমার জামার কলার ধরে চড়-থাপ্পড় মারতে থাকেন তিনি। মারতে মারতে পুলিশ বক্সে নিয়ে যান ওই সার্জেন্ট। পরে সিনিয়র সাংবাদিকরা এসে আমাকে উদ্ধার করেন।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক-দক্ষিণ বিভাগের উপ-কমিশনার (ডিসি) রিফাত রহমান শামীম বলেন, ট্রাফিক-দক্ষিণের সহকারী কমিশনার (এসি) এ বিষয়ে তদন্ত করছেন। তবে প্রাথমিক তদন্তে সার্জেন্ট মুস্তাইনের ‘অসৌজন্যমূলক আচরণ’ পাওয়া গেছে। তাকে ক্লোজ করা হয়েছে।

(জাস্ট নিউজ/একে/২৩৫৬ঘ.)

মতামত দিন
মিডিয়া :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ