Monday October 23, 2017
জাতীয়
11 October 2017, Wednesday
প্রিন্ট করুন
আওয়ামী লীগের উপকমিটিতে ৪ উপাচার্য
জাস্ট নিউজ -
ঢাকা, ১১ অক্টোবর (জাস্ট নিউজ) : আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ-বিষয়ক উপকমিটির খসড়া তালিকায় নাম রয়েছে সরকারি চার বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের। তারা হলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আখতারুজ্জামান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হারুন অর রশিদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মীজানুর রহমান এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. কামরুল হাসান খান।

এছাড়া, ৪৯ সদস্যের এই কমিটির খসড়া তালিকায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আরো ১১ জন শিক্ষকের নাম রয়েছে। এখনও চূড়ান্ত না হওয়া তালিকাটি মঙ্গলবার গণমাধ্যমের হাতে আসে।

মঙ্গলবার আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ উপকমিটির একটি খসড়া তালিকা গণমাধ্যমের হাতে আসে। যেখানে আহ্বায়ক হিসেবে রয়েছেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আবদুল খালেক ও সদস্য সচিব আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার (চাঁপা)। চার জন বর্তমান উপাচার্য ছাড়াও খসড়া তালিকা অনুযায়ী এ কমিটিতে সদস্যপদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছয় জন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চার জন এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষক রয়েছেন। এছাড়া, কমিটিতে সাবেক অধ্যাপক, ক্ষমতাসীন দলের সাংসদ ও নেতারা স্থান পেয়েছেন।

(জাস্ট নিউজ/ওটি/১০২৮ঘ.)






মতামত দিন
জাতীয় :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ