Wednesday November 22, 2017
বিনোদন
10 October 2017, Tuesday
প্রিন্ট করুন
আমিরাতেও হিট হলো নবাব
জাস্ট নিউজ -
ঢাকা, ১০ অক্টোবর (জাস্ট নিউজ) : সংযুক্ত আরব আমিরাতেও ঝড় তুলেছে দুই বাংলার আলোচিত ছবি নবাব। ছবিটি আমিরাতে দুইটি সিনেমায় মুক্তি পেয়েছে গত শুক্রবার। স্থানীয় সময় বিকেল ৪টায় ছিল ছবিটির প্রথম শো। আমিরাতে দেশীয় ছবি মুক্তি নিয়ে প্রবাসীদের মাঝে উৎসাহের কমতি ছিল না। প্রবাসীদের দাবি, প্রবাসে সুস্থ ধারার দেশীয় ছবির নিয়মিত মুক্তি দেওয়া হোক।

সংযুক্ত আরব আমিরাতের সিনেমাগুলোতে হিন্দি, ইংরেজি এমনকি ভারতের অঞ্চলভিত্তিক ছবি তামিল, তেলেগু, মালায়লাম এবং মিসর ও অন্য আরব ভাষাভাষি চলচ্চিত্রের প্রদর্শনী হলেও বাংলা ছায়াছবি প্রদর্শনীর তেমন কোনও উদ্যোগ এতদিন ছিল না। যদিও বিগত চার মাস আগে বাংলা ছবি পরবাসিনী মুক্তি পেয়েছিল। অথচ বাংলা ভাষাভাষি বাঙালিরাও বাংলাদেশিরা এ দেশে তৃতীয় বৃহত্তম কমিউনিটি।

নবাব ছবিটি আমিরাতে তথা প্রবাসে বাংলা ছবির মুক্তি পেছনে যারা কাজ করে যাচ্ছেন তাদের এ আয়োজনকে স্বাগত জানান ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন সিনেমাটি দেখতে আসা জাহাঙ্গীর কবির বাপ্পী, নাসির উদ্দিন যোশী, বেলায়েত হিরু, তোফায়েল আহমেদ, মোহা্মমদ সেলিমহ আরো অনেক প্রবাসী। তাদের মতে, প্রবাসে বাংলা ছবির মুক্তিতে প্রবাসীদের মাঝে আরো  প্রচারণা ও সচেতনা দরকার।

সংযুক্ত আরব আমিরাতসহ মধ্যপ্রাচ্যে বাণিজ্যিকভাবে মুক্তি পেয়েছে শাকিব খান ও শুভশ্রী অভিনীত 'নবাব' ছবিটি।

কানাডাভিত্তিক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রোর তত্ত্বাবধায়নে ছবিটি মুক্তি দেওয়া হয়েছে। বিশ্বখ্যাত ভক্স সিনেমা ও সিটি সিনেমায় ছবিটি আরব আমিরাত, ওমান ও কাতারে মুক্তি দিয়েছে। ছবিটি আমিরাতে দুবাইয়ের দেরা সিটি সেন্টার ভক্স সিনেমা ও আবুধাবির মেরিনা মলের ভক্স সিনেমায় এবং ওমান এররুই সিটি সিনেমার সিনেপ্লেক্সে প্রদর্শিত হচ্ছে।

(জাস্ট নিউজ/একে/২২৫৫ঘ.)

মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ