Monday October 23, 2017
রাজনীতি
10 October 2017, Tuesday
প্রিন্ট করুন
মতিঝিলে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের বিক্ষোভ
জাস্ট নিউজ -
ঢাকা, ১০ অক্টোবর (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিণ।

মঙ্গলবার দুপুর ১২টায় রাজধানীর মতিঝিল কেন্দ্রের পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল করে তারা। মিছিলটি মতিঝিলের ঘরোয়া হোটেল এর সামনের সড়ক থেকে শুরু হয়ে দৈনিক ইত্তেফাক মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

নগর দক্ষিণের সভাপতি জহির উদ্দিন তুহিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক এম এ গাফফার, সহ-সভাপতি জাকির হোসেন. যুগ্ম সম্পাদক পাভেল সিকদার, মুকিত হোসাইন, জনি ভুইয়া, হোমিওপ্যাথিক মেডিকেলের সাবেক সভাপতি শফিকুল আলম নাদিম, লালবাগ থানা ছাত্রদলের সাবেক সভাপতি ইকবাল হোসেন স্বপন।

প্রসঙ্গত, কুমিল্লার আদালতে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধামন্ত্রী বেগম খালেদা জিয়াসহ ৪৬ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি জেলার চৌদ্দগ্রাম উপজেলার জগমোহনপুর এলাকায় একটি নৈশকোচে পেট্রোল বোমা হামলায় ৮ যাত্রী নিহত ও বিস্ফোরক আইনে দায়ের করা মামলায় সোমবার (৯ অক্টবর) দুপুরে জেলা ও দায়রা জজ বেগম জেসমিন আরা এ আদেশ দেন। আর এই আদেশের প্রতিবাদে বিএনপি এবং এর অঙ্গসংগঠনগুলো ঢাকা মহানগর সহ সারা দেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন।

(জাস্ট নিউজ/ওটি/১৬১৮ঘ.)
মতামত দিন
রাজনীতি :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ