Monday October 23, 2017
রাজনীতি
10 October 2017, Tuesday
প্রিন্ট করুন
এলডিপির চেয়ারম্যান ও এনডিপির মহাসচিব গ্রেপ্তার
জাস্ট নিউজ -
ঢাকা, ১০ অক্টোবর (জাস্ট নিউজ) : বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক দল লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান ও ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার পৃথক স্থান থেকে পুলিশ তাদের আটক করে। চট্টগ্রাম নগরী থেকে লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানসহ পাঁচ নেতাকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)।

অন্যদিকে শহীদ জেহাদ দিবস উপলক্ষে দৈনিক বাংলা মোড়ে জেহাদের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসাকে গ্রেপ্তার করে মতিঝিল থানা পুলিশ।

জানা যায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে লেবার পার্টির ওই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। লেবার পার্টির ৪০তম বার্ষিক আলোচনা সভা শেষে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রেসক্লাবের মিলনায়তন থেকে বের হন ইরান। এর পর পরই তিনিসহ আরো চার নেতাকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে প্রেসক্লাব ও আশপাশের এলাকায় পুলিশ ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) বিপুল সদস্য মোতায়েন করা হয়।

সিএমপির অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) শাহ মো. আবদুর রউফ জানান, অনুমতি ছাড়া সভার আয়োজন ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির অভিযোগে ওই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

(জাস্ট নিউজ/ওটি/১২৪৭ঘ.)



মতামত দিন
রাজনীতি :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ