Monday October 23, 2017
রাজনীতি
10 October 2017, Tuesday
প্রিন্ট করুন
জামায়াতের আমির ও সেক্রেটারি জেনারেলসহ ৯ জন আটক
জাস্ট নিউজ -
ঢাকা, ১০ অক্টোবর (জাস্ট নিউজ) : বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদ, সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমানসহ দলটির ৯ জনকে আটক করা হয়েছে।

সোমবার রাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের উপকমিশনার শেখ নাজমুল আলম সাংবাদিকদের আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন বৈঠক করার সময় মকবুল আহমাদসহ ৯ নেতাকে আটক করা হয়েছে। তাদের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

আটক অন্যরা হলেন, নায়েবে আমির মিয়া গোলাম পরওয়ার, চট্টগ্রাম মহানগরী আমির মো: শাহজাহান, চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি নজরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আমির জাফর সাদেক, সেক্রেটারি জেনারেলের ব্যক্তিগত সহকারী নজরুল ইসলাম এবং বাড়ির মালিক নওশের। অপর ব্যক্তি বাড়িটির নিরাপত্তারক্ষী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার রাত ৯টার দিকে রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টরের একটি বাসায় যৌথ অভিযান চালায় ডিবি ও উত্তরা (পশ্চিম) থানা পুলিশ। এরপরই ওই বাসা থেকে জামায়াতে ইসলামীর শীর্ষ ৯ নেতাকে আটক করা হয়।

(জাস্ট নিউজ/ওটি/১০৫৯ঘ.)



Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/justnews/public_html/details.php on line 178
মতামত দিন
রাজনীতি :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ