Saturday November 18, 2017
খেলার মাঠ
08 October 2017, Sunday
প্রিন্ট করুন
মুশফিক হাসপাতালে
জাস্ট নিউজ -
ঢাকা, ৮ অক্টোবর (জাস্ট নিউজ) : সিরিজের আগেই টেস্ট থেকে বিশ্রাম নিয়েছেন সাকিব আল হাসান। প্রথম টেস্টে বড় হারের পর বাংলাদেশের সঙ্গী হয়েছে তামিম ইকবালের ইনজুরি। এবার ইনজুরির শঙ্কা পেয়ে বসেছে মুশফিকুর রহীমকেও। রবিবার ব্লুমফন্টেইন টেস্টের তৃতীয় দিন ব্যাটিংয়ের সময় চোট পেলেও নিজেকে সামলে খেলা চালিয়ে যান টাইগার দলনায়ক। তবে আউট হয়ে সাজঘরে ফেরার পর পরীক্ষা-নিরীক্ষার জন্য মুশফিককে হাসপাতালে পাঠায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির বরাত দিয়ে ইএসপিএনক্রিকইনফো এটি নিশ্চিত করেছে। রবিবার ডোয়াইন অলিভিয়ের বাউন্সার মুশফিকের হেলমেটে আঘাত হানলে ব্যথা পান বাংলাদেশের টেস্ট অধিনায়ক। ঝুঁকি এড়াতেই মুশফিককে হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশের দ্বিতীয় ইনিংসের সময় অলিভিয়ের করা ১৪তম ওভারের দ্বিতীয় বল মুশফিকের হেলমেটে আঘাত হানে। সঙ্গে সঙ্গেই হাঁটুর ওপর ভর করে বসে পড়েন মুশি। খুলে ফেলেন হেলমেট। দক্ষিণ আফ্রিকার টিম চিকিৎসক দ্রুতই মাঠে এসে মুশফিকের সেবায় লেগে যান। পরে হেলমেট পরিবর্তন করেন তিনি।

হেলমেটে বল আঘাত হানার সময় ১১ রানে অপরাজিত ছিলেন মুশফিক। চোটের ধাক্কা সামলে দ্রুতই ব্যাটিংয়ে ফেরেন তিনি। এরপর বেশিক্ষণ টিকতে পারেননি মুশফিক। ব্যক্তিগত ২৬ রান করে ওয়েন পারনেলের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে সাজঘরে ফেরেন তিনি।

(জাস্ট নিউজ/একে/১৭৫৮ঘ.)

মতামত দিন
খেলার মাঠ :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ