Sunday October 22, 2017
বিনোদন
07 October 2017, Saturday
প্রিন্ট করুন
অবশেষে ডিভোর্সের সিদ্ধান্ত মিলার
জাস্ট নিউজ -
ঢাকা, ৭ অক্টোবর (জাস্ট নিউজ) : অবশেষে স্বামীকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন জনপ্রিয় পপ তারকা মিলা ইসলাম। খুব জলদি এর আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলেও মানবজমিনকে নিশ্চিত করেছেন তিনি। মিলাকে মারধরের অভিযোগে বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয় তার স্বামী পারভেজ সানজিরকে।

মিলার নারী ও শিশু নির্যতন মামলার বিপরীতে শুক্রবার পাঁচদিনের রিমান্ড চেয়ে পারভেজকে আদালতে পাঠানো হয়েছে। এদিকে আজ সকালেই ডিভোর্সের সিদ্ধান্তের বিষয়টি জানান মিলা। এর কারণও ব্যাখ্যা করেন।

তিনি বলেন, আমি ডিভোর্সের পাকাপাকি সিদ্ধান্ত নিয়েছি। ১০ বছর সম্পর্কের পর আমি পারভেজকে বিয়ে করেছিলাম। কিন্তু বিয়ের ১৩ দিন যেতে না যেতেই আমি তার একাধিক নারীর সঙ্গে সম্পর্কের বিষয়টি জানি। সে আমার সঙ্গে অবিরত প্রতারণা করে গেছে। কোন স্ত্রী তার স্বামীর এসব সম্পর্কের বিষয়টি মানবে না। আমি অনেক চেষ্টা করেছি তাকে ফেরাতে। কিন্তু সেটা হয়নি। সে আমাকে মানসিক নির্যাতনের পর শারীরিক নির্যাতনও শুরু করেছিলো। কিন্তু আর সহ্য করা যাচ্ছিলো না। অন্যদিকে আমি জানি অনেক তরুণী আমাকে আদর্শ হিসেবে মানে। সেদিক থেকে আমি পরিবারের সঙ্গে কথা বলে তার বিরুদ্ধে মামলা দায়ের করি। এবার আমি ডিভোর্সের পথে এগুবো।

(জাস্ট নিউজ/ওটি/১২০৮ঘ.)




মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ