Wednesday November 22, 2017
বিনোদন
05 October 2017, Thursday
প্রিন্ট করুন
মিস ওয়ার্ল্ডের দ্বিতীয় রানার আপও বিবাহিত!
জাস্ট নিউজ -
ঢাকা, ৫ অক্টোবর (জাস্ট নিউজ) : এ যেন কেঁচো খুড়তে গিয়ে সাপ বের হয়ে আসার মতো গল্প। একটি বিবাহের গল্প শেষ হতে না হতেই সামনে আরও একটি চিত্রনাট্য। যে বিয়ের খবর গোপন করার জন্য বুধবার রাতে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশের’ মুকুট হারিয়েছেন জান্নাতুল নাঈম ওরফে এভ্রিল, সেই একই অভিযোগ সামনে এসেছে এবার দ্বিতীয় রানারআপ রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধেও। বুধবার রাজধানীর হোটেল ওয়েস্টিনে সংশোধিত ফলাফলে দ্বিতীয় রানারআপ হিসেবে শীর্ষ দশে থাকা চমকের নাম ঘোষণা করা হয়।

বুধবার রাতে হোটেল ওয়েস্টিনে প্রথম রানার আপ হিসেবে ঘোষণা করা হয় ফাতেমা তুজ জাহরার নাম। এরপর দ্বিতীয় রানার আপ হিসেবে দুজনের নাম ঘোষণা করা হয়। এরা হলেন চমক ও সঞ্চিতা। 

চমকের পুরো নাম রুকাইয়া জাহান চমক। চমক জাহান হিসেবেই তিনি পরিচিত। পেশায় মেডিক্যাল শিক্ষার্থী। উত্তরায় স্বামীর সঙ্গেই বসবাস করেন চমক এমনটাই জানা গেছে। তার প্রকৃত ফেসবুক আইডি থেকে বিয়ের তথ্য পাওয়া গেছে। তাছাড়া অন্তর শোবিজের একটি সূত্রেও বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। চমকের ফেসবুকে রিলেশনশিপ স্ট্যাটাসে বিয়ের তারিখ ১৪ ফেব্রুয়ারি ২০১৫ লেখা রয়েছে। এছাড়াও স্বামীর সঙ্গে বিয়ের একবছর পূর্তির বেশ কয়েকটি ছবিও পাওয়া যায়। জানা গেছে চমকের স্বামীর নাম কবির।

এর আগে বিয়ের তথ্য গোপনের অভিযোগে বুধবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র মুকুট খোয়ান আয়োজকদের ঘোষণায় চ্যাম্পিয়ন হওয়া জান্নাতুল নাঈম। একই সাথে সেখানে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

(জাস্ট নিউজ/ওটি/১৬০১ঘ.)



মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ