Sunday October 22, 2017
বিনোদন
02 October 2017, Monday
প্রিন্ট করুন
আওলাদ হোসেনের স্মরণে শিল্পী সমিতিতে মিলাদ
জাস্ট নিউজ -
ঢাকা, ২ অক্টোবর (জাস্ট নিউজ) : আজ সোমবার প্রয়াত চলচ্চিত্র সাংবাদিক মোহাম্মদ আওলাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী। বিনোদন সাংবাদিকতার কিংবদন্তী এই মানুষটি অকালে চলে যাওয়ায় তার আত্মার মাগফিরাত ও শান্তি কামনায় আজ বাদ আছর চলচ্চিত্র শিল্পী সমিতিতে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান বিষয়টি নিশ্চিত করে জানান, কিছু মানুষ অসময়ে চলে যান। কিন্তু রেখে যান তার অসামান্য কৃতি। চলচ্চিত্র সাংবাদিক মোহাম্মদ আওলাদ হোসেন তেমনই একজন মানুষ।

জায়েদ খান বলেন, চলচ্চিত্রের ডিকশনারী ছিলেন তিনি। আজ তার ২য় মৃত্যুবার্ষিকী। গভীর ভালবাসায় স্মরণ করছি তাকে। আজ বাদ আছর চলচ্চিত্র শিল্পী সমিতিতে আওলাদ ভাই স্মরনে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সবাইকে উপস্থিত থাকার আহবান জানাচ্ছি।

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ২০১৫ সালের ২ অক্টোবর রাত ৩টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন আওলাদ হোসেন। বাংলাদেশের চলচ্চিত্র সাংবাদিকতায় সর্বজনশ্রদ্ধেয় প্রিয় এই মানুষটির মৃত্যুতে চলচ্চিত্র অঙ্গনকে শোকের ছাঁয়ায় আছন্ন করে রেখেছে।

সাংবাদিক আওলাদ হোসেন মৃত্যুর আগ পর্যন্ত দৈনিক মানবজমিনের জ্যেষ্ঠ প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। সাংবাদিক হিসেবে তিনি দেশের চলচ্চিত্রবিষয়ক প্রতিবেদকদের অধিকার আদায় ও চলচ্চিত্রের উন্নয়নে নিজেকে বিভিন্ন আন্দোলনে সম্পৃক্ত রেখেছিলেন।

(জাস্ট নিউজ/ওটি/১০৫৩ঘ.)



মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ