Sunday October 22, 2017
বিনোদন
30 September 2017, Saturday
প্রিন্ট করুন
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে বিতর্কের জবাব দিল আয়োজক প্রতিষ্ঠান
জাস্ট নিউজ -
ঢাকা, ৩০ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হয়েছেন জান্নাতুন নাঈম এভ্রিল। চীনে অনুষ্ঠিতব্য ৬৭তম বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তিনি। এদিকে দু'এক দিনের মধ্যেই বিজয়ী ১০ প্রতিযোগীকে নিয়ে ওয়ার্ল্ড ট্যুর ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হবে বলে জানিয়েছে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট।

তবে প্রতিযোগিতার শেষ মুহূর্তে বিজয়ীর নাম ঘোষণা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। জান্নাতুল নাঈম নামের যে প্রতিযোগীকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে, তিনি নাকি বিচারকদের পছন্দের তালিকায় ছিলেন না। যাচাই-বাছাই শেষে বিচারকরা ভোট দিয়ে যাকে প্রথম নির্বাচিত করেন, আয়োজকের নির্দেশে উপস্থাপক তাকে দ্বিতীয় ঘোষণা করতে বাধ্য হন বলে অভিযোগ উঠেছে। এমন কাণ্ডে বিস্মিত হয়েছেন গ্র্যান্ড ফিনালের ছয় বিচারক।

সেই বিতর্কের জবাব দিয়েছেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। তিনি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, ‘আসলে দুজনের নাম প্রায় একই হয়ে যাওয়াতে সমস্যাটা হয়েছে। লাইভ টেলিকাস্টের কারণে আমরা হুট করেই জানতে পারি আমাদের হাতে মাত্র কয়েক মিনিট সময় রয়েছে। তখন তাড়াহুড়ো করতে হয়েছে। ভারতীয় উপস্থাপিকা শিনা ঠিকঠাক সব চালিয়ে নিলেও মূল নাম উপস্থাপন করতে গিয়ে ভুল করে ফেলেন। এমন ভুল অস্কারের মতো আসরেও হয়। এরপরও আমরা এ ধরনের ভুলের জন্য ক্ষমাপ্রার্থী। সেই সঙ্গে এও বলতে চাই এটাই চূড়ান্ত ফল, এখানে বিভ্রান্তির কোনো সুযোগ নেই।’

এ প্রসঙ্গে সহ-আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদি হাসান জানান, ‘একই তাড়াহুড়োর কারণে বিজয়ীদের হাতে অন্যান্য পুরষ্কার তুলে দেয়া যায়নি। লাইভ টেলিকাস্ট টাইমের হেরফের সব উলট-পালট করে দিয়েছে। সেজন্য আমরা 'পোস্ট প্রোগ্রাম প্রাইজ গিভিং ডে' আয়োজন করছি। সেখানে সবার হাতে পুরষ্কার তুলে দেয়ার পাশাপাশি সবাইকে নিয়ে ওয়ার্ল্ড ট্যুর ও পরবর্তী পরিকল্পনার ঘোষণা আসবে।’

জমকালো পরিসরে শুক্রবার রাত ৮টা ১০ মিনিটে পর্দা উন্মোচিত হয় লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ এর গ্র্যান্ড ফিনালে। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) নবরাত্রি হলে এই আয়োজনের চূড়ান্ত প্রতিযোগিতা শুরু হয়। উপস্থাপক শিনা চৌহানের নাচ দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর নবরাত্রি হলের হলভর্তি হাজারো দর্শকদের সামনে ১০ প্রতিযোগী মঞ্চে এসে একে একে নিজেদের পরিচয় দেন। এরপর প্রত্যেকেই নারীর ক্ষমতায়ন নিয়ে কথা বলেন। নাচ, একাধিক ফ্যাশন কিউয়ের মধ্য দিয়ে নিজেদের তুলে ধরেন প্রতিযোগীরা। এর বাইরে তারকা পারফরম্যান্সও ছিল চোখে পড়ার মতো। চিত্রনায়ক নিরব নেচেছেন, প্রথমবারের মতো মঞ্চে একসঙ্গে গেয়েছেন দুই সহোদর হৃদয় খান ও প্রত্যয় খান। গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে ছিলেন অভিনেত্রী শম্পা রেজা, আলোচিত্রী চঞ্চল মাহমুদ, জাদু শিল্পী জুয়েল আইচ, ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল ও রুবাবা দৌলা মতিন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শিনা চৌহান।

অনুষ্ঠানের টাইটেল স্পন্সর লাভেলো ছাড়াও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সঙ্গে আরো রয়েছে ক্রাউন স্পন্সর আমিন জুয়েলার্স, সজীব গ্রুপ, রংধনু গ্রুপ, ভিশনসহ আরো অনেক পার্টনার এবং অ্যাসোসিয়েটরা।

প্রথম রানার আপ হন জেসিয়া ইসলাম দ্বিতীয় রানার আপ হন জান্নাতুন সুমাইয়া। প্রতিযোগিতায় টিকে থাকা শীর্ষ ১০ প্রতিযোগীর মধ্যে অন্যরা হচ্ছেন- রুকাইয়া জাহান চমক, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম তিফা, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা রানী দত্ত, ফারহানা জামান।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/২৩৩৯ঘ.)



মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ