Sunday October 22, 2017
ক্যাম্পাস
09 September 2017, Saturday
প্রিন্ট করুন
‘কাল সকালে লাশ পাওয়া যাবে’
জাস্ট নিউজ -
কুষ্টিয়া, ৯ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : ক্যাম্পাসে ডিবি এসেছে দেখেছো? এখনি কিন্তু ধরিয়ে দেবো। কাল সকালে লাশ পাবে। ইসলামী বিশ্ববিদ্যালয়ের দোকানদার ও ক্ষুদ্র ব্যবসায়ীদের এভাবেই হুমকি দেন প্রক্টর ড. মাহবুবর রহমান।

শনিবার সকাল দশটার দিকে প্রক্টর অফিসে ডেকে তিনি এ হুমকি দেন। তার হুমকিতে ক্যাম্পাসে ব্যবসায়ীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

সূত্র জানায়, গত ২৪শে আগস্ট ক্যাম্পাস বন্ধের দিন পারিবারিক কলহে বিষ পান করে জাহিদ নামে এক হোটেল কর্মচারী। বেলা বারোটার দিকে সে জিয়া হল মোড়ের সামনে মুুমূর্ষু অবস্থায় পড়ে থাকে। পরে বিশ্ববিদ্যালয়ের এস্টেট শাখার কর্মচারী রোজদার আলী রুপম স্থানীয়দের সহায়তায় তাকে ভ্যানে করে ক্যাম্পাস পাশ্ববর্তী শেখপাড়া বাজারে পাঠায়। বর্তমানে জাহিদ সুস্থ আছে বলে জানা গেছে। এ ঘটনায় ওই দিন তাকে চিকিৎসা দিতে দেরি করার অভিযোগ আনেন প্রক্টর। এজন্য শনিবার ক্যাম্পাসের সকল দোকানদার ও ক্ষুদ্র ব্যবসায়ীদের ডেকে পাঠান তিনি। তিনি সকলকে জিজ্ঞাসাবাদ করার সময় উত্তেজিত হয়ে ধমকাতে থাকেন।

একপর্যায়ে তিনি বলেন, ক্যাম্পাসে ডিবি পুলিশ এসেছে দেখেছো। এক্ষুনি ধরিয়ে দেবো কিন্তু। আগামীকাল সকালে লাশ পাওয়া যাবে। এসময় আতঙ্কিত দোকানদাররা ভয়ে কাঁপতে থাকে। এ ঘটনায় শনিবার ক্যাম্পাসের কোন দোকানপাট চালু হয়নি। হলের ডাইনিংগুলোও ছিল বন্ধ। এতে চরম বিপাকে পড়েন শিক্ষার্থীরা।

হুমকির বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক দোকানদার বলেন, প্রক্টর আমাদের ডিবি দিয়ে গুম করে দেবার হুমকি দিচ্ছিল। কাল সকালে নাকি আমাদের লাশ পাওয়া যাবে। বিশ্ববিদ্যালয়ের একজন প্রশাসনিক কর্তা হয়ে কিভাবে তিনি এমন হুমকি দেন।

এ বিষয়ে প্রক্টর ড. মাহবুবর রহমান বলেন, মানবিকতা না দেখানোয় তাদের দোকান বন্ধ করে দেবার নির্দেশ দিয়েছি। হুমকির বিষয়ে জানতে চাইলে তিনি ফোন কেটে দেন। পরে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। মানবজমিন

(জাস্ট নিউজ/ওটি/১৫৪৫ঘ.)




মতামত দিন
ক্যাম্পাস :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ