Tuesday January 24, 2017
বিনোদন
11 January 2017, Wednesday
প্রিন্ট করুন
ডোয়েনের যৌন আবেদনে মুগ্ধ প্রিয়াঙ্কা
জাস্ট নিউজ -
ঢাকা, ১১ জানুয়ারি (জাস্ট নিউজ) : প্রিয়াঙ্কা চোপড়া এখন ‘বেওয়াচ’ সিরিয়ালের কাজে ব্যস্ত। মার্কিন টেলিভিশনে ঝড় তোলা এই ধারাবাহিকে প্রিয়াঙ্কা চুটিয়ে অভিনয় তো করছেনই এমনকী ওঁর এক বিখ্যাত সহ অভিনেতা সম্পর্কে খুল্লামখুল্লা প্রশংসা করেছেন। না, না অভিনয়ের জন্য এই প্রিয়াঙ্কা স্তুতি নয়!

ডোয়েন জনসনের খোদাই করা চেহারা আর যৌন আবেদন সম্পন্ন শরীরী ভাষায় বেজায় মন গলেছে ‘কাশীবাঈ’-য়ের! ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে এই মারাঠী রমনীর চরিত্রে প্রিয়াঙ্কার মনভোলানো অভিনয় এখনও গোটা বলিউডে আলোচনার বিষয়।

প্রিয়াঙ্কা যা বলেন খোলসা করেই বলেন। এটাই তার স্বভাবজাত। সুতরাং, ডোয়েন নিয়ে তিনি যা বলেছেন তা কেবলই বলার জন্য বলা তা মোটেই নয়! সম্প্রতি মার্কিন মুলুকের ‘পিপল’ পত্রিকা ডোয়েনকে ‘দ্য সেক্সিয়েস্ট ম্যান অ্যালাইভ’ বলে অভিহিত করেছে। আর তারপরই প্রিয়াঙ্কা নিজের টুইটার পেজে ওঁর ‘বেওয়াচ’ সিরিয়ালের সহ অভিনেতা সম্পর্কে লিখে দিয়েছেন, ‘কনগ্রাটস ডোয়েন! যারা সেক্সি তারা সেক্সিই থাকে! আমার দেখা অন্যতম মিষ্টি মানুষ তুমি! ভালোবাসা রইল!’ এটুকু লেখার সঙ্গে সঙ্গে আবার ‘পিপস’ ম্যাগাজিনের প্রচ্ছদে ডোয়েনের ছবিটাও পেস্ট করে দিয়েছেন প্রিয়াঙ্কা। হুঁ হুঁ বাবা কী বুঝলেন? ডাল মে কুছ কালা হ্যায়?


(জাস্ট নিউজ/জেআর/১৭৫৪ঘ.)
মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ