Monday May 29, 2017
মিডিয়া
09 January 2017, Monday
প্রিন্ট করুন
জাস্ট নিউজ সম্পাদকের জন্মদিনে সহকর্মীদের শুভকামনা
জাস্ট নিউজ -
ঢাকা, ৯ জানুয়ারি (জাস্ট নিউজ) : রাত ৯টা দশ মিনিট। জাস্ট নিউজের কার্যালয় তখন পুরনো আর নতুন সহকর্মীদের মিলনমেলা। সংবাদ কাভার, স্মৃতিচারণ, আড্ডা আর গল্পে মশগুল সবাই। উপলক্ষ প্রিয় সম্পাদক মুশফিকুল ফজল আনসারীর জন্মদিন আজ। পেশাগত ব্যস্ততা ও অন্যান্য প্রয়োজনে সম্পাদক দেশের বাইরে থাকলেও সহকর্মীরা ঠিকই মনে রেখেছেন প্রিয় সম্পাদকের এই বিশেষ দিনটিকে।

সোমবার রাত সাড়ে নয়টায় বড় মগবাজারস্থ জাস্ট নিউজ কার্যালয়ে কেক কেটে আর ‘শুভ জন্মদিন প্রিয় মুশফিক ভাই’, ‘দীর্ঘজীবী হোন’ এমন শুভকামনায় দিনটিকে রাঙিয়ে নিল উপস্থিত নতুন ও পুরনো সহকর্মীরা।

অনুষ্ঠানের এক পর্যায়ে ভিডিও কল এর মাধ্যমে লন্ডন থেকে সবার সঙ্গে কথা ও আড্ডায় যোগ দেন জাস্ট নিউজ সম্পাদক। উপস্থিত সবাই তখন আরেকদফা জন্মদিনের শুভকামনা জানান তাদের প্রিয় সম্পাদককে। জবাবে তিনিও সবাইকে ধন্যবাদ জানান ও কুশলবিনিময় করেন।

জন্মদিনের অনুষ্ঠানে ঢাকা টাইমসের সাবএডিটর লিয়াকত আমিনী, জাস্ট নিউজের সিনিয়র সাবএডিটর আবুল কালাম খান, নেক্সট নিউজ২৪ এর সাবএডিটর জাহিদ হাসান, বৈশাখী টিভির রিপোর্টার সাঈদ খান, বিডি২৪লাইভের বার্তা সম্পাদক জাকির হোসেন, জাস্ট নিউজের সিনিয়র সাবএডিটর গোলাম ইউসুফ সাগর, পরিবর্তন ডটকমের রিপোর্টার খালিদ হোসাইন, জাগো নিউজের রিপোর্টার মানিক মোহাম্মদ, জাস্ট নিউজ করসপন্ডেন্ট ওবায়দুল্লাহ তারেক, অফিস এক্সিকিউটিভ জুয়েল রানা প্রমুখ উপস্থিত ছিলেন। 

(জাস্ট নিউজ/জিইউএস/২২৫৮ঘ.)
মতামত দিন
মিডিয়া :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ