Monday January 23, 2017
খেলার মাঠ
08 January 2017, Sunday
প্রিন্ট করুন
চার সপ্তাহ মাঠের বাইরে মাশরাফি
জাস্ট নিউজ -
ওয়েলিংটন, ৮ জানুয়ারি (জাস্ট নিউজ) : ইনজুরির কারণে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নিউজিল্যান্ড সফরে ডান হাতের বুড়ো আঙ্গুলে আঘাত পান টাইগার দলপতি।
 
বিসিবি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে অন্তত চার থেকে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে মাশরাফিকে।
 
নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে ২৭ রানে হেরেছে বাংলাদেশ। নিউজিল্যান্ড সফরে এখন পর্যন্ত ছয়টি ম্যাচের সবকটিতে হেরেছে বাংলাদেশ।
 
সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের ১৮ তম ওভারে বল করার সময় মাশরাফি হাতের আঙ্গুলে ব্যথা পান। প্রাথমিক চিকিৎসাতেও হাতে ব্যথা অনুভব করায় মাঠ ছেড়ে যান তিনি।
 
বাংলাদেশ দলের ফিজিও ডিন কনওয়ে জানান, ম্যাচের পরপরই এক্সরে করা হয় এবং তাতে ধরা পড়ে মাশরাফির আঙ্গুলে চিড় ধরেছে। মাশরাফির ঠিক হতে অন্তত চার থেকে ছয় সপ্তাহ সময় লেগে যাবে। তারপরও মাশরাফির আঘাতপ্রাপ্ত আঙ্গুল পর্যবেক্ষণে রাখা হবে।
 
অন্যদিকে বাংলাদেশের ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবালও এই ম্যাচে ইনজুরিতে পড়েছেন। বাম হাতের বুড়ো আঙ্গুলে আঘাত পেয়েছেন তিনি। তবে কনওয়ে জানিয়েছেন, তামিম ইকবালের আঘাত খুব বড় কিছু না হলেও তাকে ৪৮ ঘন্টা পর্যবেক্ষণে রাখা হবে।
 
ইনজুরিতে পড়া অপর ব্যাটসম্যান ইমরুল কায়েসকেও চিকিৎসা দেয়া হয়েছে এবং পর্যবেক্ষণে রাখা হচ্ছে বলে জানান ডিন কনওয়ে। বিবিসি

(জাস্ট নিউজ/ওটি/১৬৪৫ঘ.)
মতামত দিন
খেলার মাঠ :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ