Monday January 23, 2017
রাজনীতি
08 January 2017, Sunday
প্রিন্ট করুন
বিএনপিকে দুর্বল ভাবলে ভুল করবেন: ওবায়দুল কাদের
জাস্ট নিউজ -
ঢাকা, ৮ জানুয়ারি (জাস্ট নিউজ) : বিএনপি আন্দোলনে ব্যর্থ হতে পারে, কিন্তু জনসমর্থনে কম নয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবাদুল কাদের। এসময় তিনি নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, বিএনপি সকল সাম্প্রদায়িক গোষ্ঠির প্লাটফর্ম। তাদের দুর্বল দল মনে করে তুচ্ছ-তাচ্ছিল্য করে আত্মতুষ্টিতে ভুগলে ভুল করবেন। সম্প্রতি নারায়ণগঞ্জে সিটি নির্বাচনে পরাজিত হয়েও তারা কম ভোট পায় নি। সুতরাং সার্বিক দিক লক্ষ্য রেখে পথ চলতে হবে।

রবিবার বিকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত তেজগাঁও কলোনী মার্কেট প্রাঙ্গণে কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার অর্জনকে খারাপ আচরণ দিয়ে ম্লান করবেন না। মানুষের চোখের ভাষা বুঝুন। ক্ষমতায় থাকেন বলে তাদের সঙ্গে খারাপ আচরণ করবেন না। এখন হয়তো তারা আপনাদের কিছু বলবে না। কিন্তু নির্বাচনের ব্যালট পেপারের মাধ্যমে জবাব দিয়ে দেবে।

তিনি বলেন, আওয়ামী লীগ একটি বড় পরিবার, সেখানে ছোট-খাটো কলহ থাকতে পারে। আমার এখন লক্ষ্য হচ্ছে, কর্মীদের সুবিন্যস্ত এবং সুশৃঙ্খলিত করে দলকে গোছানো। আগামী নির্বাচনের জন্য আওয়ামী লীগকে সর্বাত্মাকভাবে গড়ে তোলা। এজন্য আমি কর্মীদের কাছে যেতে চাই। কর্মীদের প্রস্তুত করতে চাই।

ওবায়দুল কাদের বলেন, সুসংগঠিত একটি দল নিয়ে রাজনৈতিকভাবে সকল আন্দোলন মোকাবেলা করে আগামী নির্বাচনে ক্ষমতায় আসব।

তিনি বলেন, আর উন্নয়নের দরকার নাই। যেসব উদ্যোগ নেয়া হয়েছে তা সফলভাবে শেষ হলেই বাংলাদেশের চেহারা পাল্টে যাবে। তাই এই উন্নয়নের পথে জনগণকে সঙ্গে নিয়ে আরেকটি ভোট বিপ্লব ঘটাব আগামী নির্বাচনে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, নগর নেতা শেখ বজলুর রহমান, এসএম মান্নান কচি, আজিজুল হক রানা প্রমুখ।

(জাস্ট নিউজ/একে/২০০২ঘ.)

Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/justnews/public_html/details.php on line 178
মতামত দিন
রাজনীতি :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ