Monday January 23, 2017
খেলার মাঠ
07 January 2017, Saturday
প্রিন্ট করুন
এফএ কাপে বড় জয় ম্যানসিটির
জাস্ট নিউজ -
ঢাকা, ৭ জানুয়ারি (জাস্ট নিউজ) : এফএ কাপে ওয়েস্টহাম ইউনাইটেডের বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। এই জয়ে দলের হয়ে একটি করে গোল করেন ইয়াইয়া তোরে, ডেভিড সিলভা, সার্জিও আগুয়েরো ও জন স্টোনস। অন্য গোলটি আসে বিপক্ষের ফুটবলার হাভার্ড নরটিভেটের আত্মঘাতি গোল থেকে।

তৃতীয় রাউন্ডের ম্যাচে অংশ নিতে বৃহস্পতিবার রাতে ওয়েস্টহামের মাঠ লন্ডন স্টেডিয়ামে খেলতে আসে সিটিজেনরা। আর ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলে বড় জয়ই তুলে নেয় শক্তিশালী দলটি। এমন জয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে জায়গা করে নিল পেপ গার্দিওলার শিষ্যরা।

খেলার ৩৩ মিনিটে পেনাল্টি শটে দলের লিড নেন আইভরি কোস্টের স্ট্রাইকার তোরে। তবে ৪১ মিনিটে নরটিভেটর আত্মঘাতি গোলে ২-০তে এগিয়ে যায় সিটি। এর দুই মিনিট পরেই লিড তিনে নিয়ে যান স্প্যানিশ তারকা সিলভা।

বিরতির পর ৫০ মিনিটে গোল পান সিটির সেরা তারকা সার্জিও আগুয়েরো।। আর ওয়েস্টহামের কফিনে এদিন শেষ পেরেকটি ঠুকে দেন স্টোনস। খেলার বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৫-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যান সিটি।

(জাস্ট নিউজ/ডেস্ক/ওটি/১১০৮ঘ.)

Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/justnews/public_html/details.php on line 178
মতামত দিন
খেলার মাঠ :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ