Sunday January 22, 2017
বিনোদন
03 January 2017, Tuesday
প্রিন্ট করুন
ধারাবাহিকে ব্যস্ত ফারহানা মিলি
জাস্ট নিউজ -
ঢাকা, ৩ জানুয়ারি (জাস্ট নিউজ) : জনপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি বর্তমানে একাধিক ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরমধ্যে নতুন একটি ধারাবাহিক নাটকের প্রচার শুরু হয়েছে, তিনটি ধারাবাহিকের কয়েক লটের শুটিং করেছেন এবং নতুন আরেকটি ধারাবাহিকের শুটিং শুরু হবে জানুয়ারি মাসের মাঝামাঝি সময়ে।

মোস্তফা কামাল রাজের রচনা ও নির্দেশনায় জানুয়ারির মাঝামাঝিতে ‘পোস্ট গ্র্যাজুয়েট’ ধারাবাহিক নাটকের কাজ শুরু করবেন ফারহানা মিলি। এতে তার বিপরীতে থাকবেন চঞ্চল চৌধুরী।

মিলি অভিনীত রাজীবুল ইসলাম রাজীব পরিচালিত ‘ছন্নছাড়া’ ধারাবাহিকটিতে তিনি স্বপ্নকন্যা নিশি চরিত্রে অভিনয় করছেন। এতে তার বিপরীতে আছেন নাঈম। এটি নিয়মিতভাবে প্রচার হচ্ছে বাংলাভিশনে।

আবার সঞ্জিত সরকার পরিচালিত ‘মজনু একজন পাগল নহে’ ধারাবাহিক নাটকেও অভিনয় করছেন ফারহানা মিলি।

পাশাপাশি রাজীবুল ইসলাম রাজীবের ‘হিং টিং ছট’ এবং এস এম শাহীনের ‘সোনাভান’ ধারাবাহিকেও অভিনয় করছেন। সবমিলিয়ে বলা যায়, নতুন বছরে মিলি অভিনীত ধারাবাহিক নাটকগুলো প্রচার শুরু হলে বেশ ব্যস্ততাতেই কাটবে বছরটি।

ফারহানা মিলি বলেন, ‘এতগুলো নাটকে কাজ করতে হিমশিম খেতে হচ্ছে না। একটু বুঝেশুনে কাজ করলেই সবকিছু সুন্দরভাবে চলে।’

তিনি আরো বলেন, ‘আমি সবসময়ই ভালো গল্প এবং আমার চরিত্রের ভিন্নতা খোঁজার চেষ্টা করেছি। আমি মনে করি, একজন শিল্পী হিসেবে ভালো ভালো কাজের মাধ্যমে সমাজের পাশে দাঁড়ানো আমার দায়িত্বের মধ্যে পড়ে। যে কারণে গড়পড়তা কাজ আমি করতেও চাই না।’

মিলি বলেন, ‘একজন শিল্পী যখন ভালো কাজ করেন তখন নিজেও তৃপ্ত থাকেন। শিল্পী হিসেবে নিজের দায়বদ্ধতার জায়গা থেকেই ভালো ভালো কাজ করতে চাই।’

চলচ্চিত্রে কাজ প্রসঙ্গে মিলি বললেন, ‘অবশ্যই ভালো গল্প এবং ‘মনপুরা’র মতো ব্যতিক্রমী ছবি পেলে চলচ্চিত্রে কাজ করবো।’

(জাস্ট নিউজ/জেআর/১২৪০ঘ.)
মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ