Saturday January 21, 2017
বিনোদন
01 January 2017, Sunday
প্রিন্ট করুন
মাসে ২ টি করে ছবি বানাবো : ডিপজল
জাস্ট নিউজ -
ঢাকা, ১ জানুয়ারি (জাস্ট নিউজ) :  আমি নানা কারণে সিনেমা থেকে দূরে ছিলাম। কিন্তু আমার মেয়ে ওলিজা ও চলচ্চিত্রের অনেক কাছের মানুষদের উৎসাহে আবারো ফিল্মে এসেছি।এখন থেকে নিয়মিত কাজ করবো। প্রতি মাসে দুইটি করে ছবি বানাবো।

শনিবার  সন্ধ্যায় ঢাকার অদূরে সাভারে ডিপজলের শুটিং বাড়িতে নিজের প্রযোজিত দেশের হরর ছবি 'মেঘলা' ও 'এককোটি টাকা'র মহরত অনুষ্ঠানে একথা বলেন অভিনেতা ডিপজল। ছবিগুলো পরিচালনা করবেন যথাক্রমে ডিপজল কন্যা ওলিজা ও ছটকু আহমেদ। 

যেসব হলে ডিজিটাল ছবি দেখানো হচ্ছে সেখানে হল মালিক ও প্রযোজকের অনেক টাকা ব্যয় হয়ে যায় প্রজেক্টর ভাড়া করে। আমি সিদ্ধান্ত নিয়েছি এই সমস্যা দূর করতে কিছু কাজ করবো। প্রাথমিকভাবে ১৫০টি সিনেমা হলে ডিজিটাল মেশিন বসাবো। আপনারা সবাই পাশে থাকলে ধীরে ধীরে বাকী হলগুলোতেও মেশিন দেয়া হবে। প্রতিটি মেশিনের জন্য খরচ পড়বে প্রায় সাড়ে ৩ লাখ টাকা। খুব শিগগিরই এ বিষয়ে আনুষ্ঠানিক ব্যবস্থা নেবেন ডিপজল।

ডিপজল বলেন, এখন ইন্ডাস্ট্রিতে অভিভাবক বলতে কিছু নেই। যে যার মতো আসছে, কাজ করছে, ব্যবসা করে চলে যাচ্ছে। দায়বোধ, শ্রদ্ধাবোধ কিছু নেই। নানা কারণে তারকাদের বিরুদ্ধে অনেক কথা শুনে কষ্ট পাই। যতো বড় তারকাই হোক বেয়াদবি করা ঠিক না।

(জাস্ট নিউজ/ওটি/১৫৫৮ঘ.)
মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ