" /> Just News :: তিন প্যানেলে ৫৬ প্রার্থীর লড়াই শুরু
Sunday January 22, 2017
বিনোদন
30 December 2016, Friday
প্রিন্ট করুন
পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন
তিন প্যানেলে ৫৬ প্রার্থীর লড়াই শুরু
জাস্ট নিউজ -
ঢাকা, ৩০ ডিসেম্বর  (জাস্ট নিউজ) :  শুক্রবার সকাল ৯টা। চারপাশে তখনো কাটেনি কুয়াশা। তবুও চলচ্চিত্র নির্মাতা, অভিনেতা, অভিনেত্রীদের আঁতুড়ঘর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) হয়ে উঠেছে জমজমাট। তবে কোন ছবির শুটিং এর জন্য নয় সকাল সকাল এফডিসি এই জমজমাট পরিবেশ পরিচালক সমিতির নির্বাচনকে কেন্দ্র করে।

শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হয়েছে পরিচালক সমিতির ২০১৭-১৮ সালের দ্বিবার্ষিক নির্বাচন। চলবে বিকাল ৫টা পর্যন্ত। দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত বিরতি দেয়া হবে বলে জানা গেছে।

এ বছর নির্বাচনে পরিচালক সমিতি থেকে গঠন করা হয়েছে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন। এ কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন হারুন-উর-রশিদ। অন্য দুই সদস্য হচ্ছেন আ. স. ম. শফিকুর রহমান ও বি এইচ নিশান।

এ বছর নির্বাচনে সভাপতি, মহাসচিবসহ পদ মোট ১৭টি। দুজন স্বতন্ত্র প্রার্থীসহ  মোট তিনটি প্যানেলে এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫৬ জন প্রার্থী। প্যানেলগুলো হলো আমজাদ হোসেন-জাকির হোসেন রাজু, মুশফিকুর রহমান গুলজার-বদিউল আলম খোকন ও সোহানুর রহমান সোহান-রায়হান মুজিব।

নির্বাচনকে কেন্দ্র করে সকল ধরনের নিরাপত্তা নেয়া হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার হারুনুর রশিদ । তিনি জানান বৃহস্পতিবার রাত ১২টা পর থেকেই সকল প্রচার-প্রচারণা বন্ধ করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৫-১৬ সেশনের নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন দেলোয়ার জাহান ঝন্টু ও মহাসচিব পদে নির্বাচিত হন মুশফিকুর রহমান গুলজার। আর এই কমিটির মেয়াদ শেষ হয়  ২৩শে ডিসেম্বর ।

(জাস্ট নিউজ/ওটি/১০৪৮ঘ.)

মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ