Sunday January 22, 2017
বিনোদন
29 December 2016, Thursday
প্রিন্ট করুন
আয়ারল্যান্ডের বর্ষসেরা মডেল বাংলাদেশের প্রিয়তি
জাস্ট নিউজ -
ঢাকা, ২৯ ডিসেম্বর (জাস্ট নিউজ) : বাংলাদেশি বংশোদ্ভূত মাকসুদা প্রিয়তি আয়ারল্যান্ডের বর্ষসেরা মডেল নির্বাচিত হয়েছেন। তিনি ন্যাচারাল ক্যাটাগরিতে আইরিশ গ্ল্যামারে চলতি বছরের সেরা মডেলের খেতাব অর্জন করেছেন বলে জানিয়েছেন।

এই সাফল্যে দারুণ খুশি প্রিয়তি। আয়ারল্যান্ড থেকে তিনি বলেন, ‘ভাবতেই ভালো লাগছে যে আমি আয়ারল্যান্ডের চলতি বছরের মডেলদের মধ্যে একটি অবস্থান ধরে রাখতে পেরেছি। বছরজুড়ে নানা সাফল্যের যোগফল এই খেতাব। এর মাধ্যমে আমি আবারো বিশ্ব মঞ্চে আমার দেশকে রিপ্রেজেন্ট করতে পেরেছি। আগামীতে এই সাফল্যের ধারা অব্যাহত রাখার জন্য সকলের দোয়া চাই।’

এর আগে ২০১৪ সালে ৭০০ প্রতিযোগীকে হারিয়ে ‘মিজ আয়ারল্যান্ড’ নির্বাচিত হয়েছিলেন প্রিয়তি। তারপর গতবছর মিস আর্থ প্রতিযোগিতার প্রথম রানরআপ হওয়ার গৌরব অর্জন করেন। একই সঙ্গে তিনি পেয়েছিলেন ‘সুপার মডেল’ ও ‘মিজ ফটোজেনিক’ খেতাব।

উল্লেখ্য, ঢাকার ফার্মগেট এলাকার মেয়ে প্রিয়তি ১৪ বছর আগে পড়াশুনা করতে আয়ারল্যান্ডে পাড়ি জমান। সেখানে পড়ালেখার ফাঁকে মডেলিং শুরু করেন। আয়ারল্যান্ডে পেশাগতভাবে বিমান চালনার সঙ্গে যুক্ত রয়েছেন এই তারকা। বাংলাদেশেও রয়েছে তার দারুণ পরিচিতি।

(জাস্ট নিউজ/জেআর/১৮০০ঘ.)
মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ