Sunday January 22, 2017
বিনোদন
29 December 2016, Thursday
প্রিন্ট করুন
চলে গেলেন হলিউডের কিংবদন্তী ডেবি রেনল্ডস
জাস্ট নিউজ -
নিউইয়র্ক, ২৯ ডিসেম্বর (জাস্ট নিউজ) : হলিউডের বিখ্যাত ‘সিঙ্গিং ইন দ্য রেইন’ চলচ্চিত্রের অভিনেত্রী ডেবি রেনল্ডস আর নেই। বৃহস্পতিবার ৮৪ বছর বয়সী ডেবির মৃত্যুর খবরটি মার্কিন বার্তা সংস্থা এপিকে নিশ্চিত করেছেন তার ছেলে টড রেনল্ডস।

এপির বরাত দিয়ে সিএনএন জানায়, টড বলেন, আমার মা আর পৃথিবীতে নেই। পৃথিবীর মায়া ছেড়ে চলে গেছেন। আজ সকালেই তিনি আমার সঙ্গে কথা বলেছেন। মা আমার বোন কেরি ফিশারকে ভীষণ মিস করছেন বলে আমাকে বলছিলেন।

ডেবিকে বুধবার বিকেলেই অসুস্থ অবস্থায় অ্যাম্বুলেন্সে করে অ্যাঞ্জেলেস হাসপাতালে নেওয়া হয়। তার নিঃশ্বাস নিতে সমস্যা হচ্ছিল । ১৯৩২ সালের ১ এপ্রিল ডেবি টেক্সাসের আই পাসোকে জন্মগ্রহণ করেছিলেন।

বুধবারই ডেবির মেয়ে ‘স্টার ওয়ার্স’ খ্যাত অভিনেত্রী কেরি ফিশার মারা যায়। প্রিয় সন্তানের মৃত্যুর খবর মেনে নিতে পারেনি ডেবি। তাই মেয়ের মৃত্যুর একদিন পরেই ডেবি রেনল্ডসও পৃথিবীর মায়া ছেড়ে মেয়ের কাছে চলে গেলেন।

মেয়ের মৃত্যুর পরে তিনি ফেইস বুকে একটি আবেগ জড়িত স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে তিনি প্রিয় মেয়ের কথা স্মারণ করে
১৯৫০ সাল থেকে এক দশক তিনি নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের জনপ্রিয়তা কুড়িয়েছেন।

৬০ এর দশকে তিনি জনপ্রিয়তার তুঙ্গে উঠেন। ১৯৫২ সালে ‘সিঙ্গিং ইন দ্য রেইন’ চলচ্চিত্রের মাধ্যমে সকলে কাছে পরিচিত লাভ করেন। এছাড়া ডেবি বিশ্ববিখ্যাত ‘দ্য আনসিংকেবল মলি ব্রাউন’ সিনেমায় অভিনয় করেন। হলিউডে ডেবি একই সঙ্গে সঙ্গীতশিল্পী, নৃত্যশিল্পী এবং অভিনেত্রী হিসেবে সুনাম অর্জন করেন।

জনপ্রিয় সঙ্গীত শিল্পী এডি ফিশারের স্ত্রী ছিলেন ডেবি। পরে এলিজাবেথ টেইলরের প্রেমে পড়ে এডি ১৯৫৯ সালে ডেবিকে ছেড়ে চলে যান। তাদের বিয়ে বিচ্ছেদ নিয়ে ওই সময় ব্যাপক আলোচনা হয়।
সূত্র: সিএনএন, লসএঞ্জেলস টাইমস ও বিবিসি

(জাস্ট নিউজ/ওটি/১০৪০ঘ.)
মতামত দিন
বিনোদন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ