Saturday January 21, 2017
চট্টগ্রামের খবর
16 December 2016, Friday
প্রিন্ট করুন
লক্ষ্মীপুরে ২ বাসের সংঘর্ষে চালক নিহত
জাস্ট নিউজ -
লক্ষ্মীপুর, ১৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : লক্ষ্মীপুরে যাত্রীবাহী শতাব্দী ও ইকোনো বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শতাব্দী পরিবহনের চালক মিলন নিহত ও আরো ১০ জন যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার ভোরে ঢাকা-রায়পুর মহাসড়কের চরচামিতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ওই রুটে সকল যানবাহন চলাচল প্রায় ২ ঘণ্টা বন্ধ থাকে। পরে সকাল ৯টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

নিহত বাসচালক মিলনের বাড়ি ভোলা জেলায়। তার মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এছাড়া আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

জানা যায়, খুলনা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শতাব্দী (চট্ট মেট্রো ব-১১-০৩৮৯) নামের যাত্রীবাহী একটি বাস লক্ষ্মীপুর উত্তর তেমুহনী এলাকায় পৌঁছলে গাড়ির হেড লাইট নষ্ট হয়ে যায়। পরে যাত্রীদের নিষেধ অমান্য করে ঘন কুয়াশার মধ্যে টর্চ লাইট দিয়ে গাড়ি চালিয়ে ঢাকা-রায়পুর মহাসড়কের চরচামিতা এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা ইকোনো (ঢাকা মেট্রো ব-১৪-৮০৩৪) নামের অপর একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শতাব্দী পরিবহনের চালক নিহত হন। এসময় উভয় বাসের অন্তত ১০ জন যাত্রী আহত হন।

আহতদের মধ্যে ফারুক হোসেন, মামুনুর রশিদ, সুমন, শাহাজালাল ও সোহেলকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

(জাস্ট নিউজ/ওটি/১০১২ঘ.)
মতামত দিন
চট্টগ্রামের খবর :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ