Saturday January 21, 2017
চট্টগ্রামের খবর
16 December 2016, Friday
প্রিন্ট করুন
বেলুনে গ্যাস ভরানোর সময় ২ পুলিশ আহত
জাস্ট নিউজ -
খাগড়াছড়ি, ১৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : খাগড়াছড়িতে বেলুনে গ্যাস ভরানোর সময় সিলিন্ডারটি বিস্ফোরণে ২ পুলিশ সদস্যসহ ৫জন আহত হয়েছে।

শুক্রবার সকাল ৭টার দিকে বিজয় দিবসের অনুষ্ঠানের প্রাক্কালে খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে এই ঘটনা ঘটে।এই ঘটনায় গুরুতর আহত ৩জনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

ঘটনার পর পুলিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে উদ্বার করে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। আহতরা হলেন-পুলিশ সদস্য মো: শাহীন ও মো: ইসমাইল, মাটিরাঙ্গা ভূমি অফিসের কর্মচারী বিরেন্দ্র ত্রিপুরা, গ্যাস সিলেন্ডার এর মালিক তুলসি রানী ঘোষ ও অনুষ্ঠান দেখতে আসা শিশু পল্লব চৌধুরী। এদের মধ্যে প্রথম তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে ছুটে যান খাগড়াছড়ি সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

জানা যায়, খাগড়াছড়ি স্টেডিয়ামে বিজয় দিবসের অনুষ্ঠানে উড়ানোর বেলুনে গ্যাস ভরানো হচ্ছিল। আকস্মিকভাবে সিলিন্ডারটি বিস্ফোরিত হলে তারা আহত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার রইস উদ্দিন জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এই ঘটনা ঘটেছে। গুরুতর আহত পুলিশসহ ৩জনকে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

(জাস্ট নিউজ/ওটি/১০০৪ঘ.)
মতামত দিন
চট্টগ্রামের খবর :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ