Saturday October 21, 2017
বিশেষ রিপোর্ট
16 July 2017, Sunday
প্রিন্ট করুন
হিথ্রো বিমানবন্দরে ব্যাপক সংবর্ধনা
লন্ডনে পৌঁছেছেন বেগম খালেদা জিয়া
জাস্ট নিউজ -
লন্ডন থেকে বিশেষ প্রতিনিধি, ১৬ জুলাই (জাস্ট নিউজ): চিকিৎসা ও পরিবারের সদস্যদের সঙ্গে একান্তে সময় কাটাতে লন্ডনে পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। রবিবার লন্ডন সময় সকাল ৭টা ৫০ মিনিটে (বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫০) তিনি হিথ্রো বিমানবন্দরে পৌঁছান।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান বিমান বন্দরে মমতাময়ী মাকে স্বাগত জানান। সরকারের নানা বৈরি আচরণ ও প্রতিকূলতার মধ্যে পরস্পরকে কাছে পেয়ে এসময় অনেকটা আবেগাপ্লুত হয়ে পড়েন বাংলাদেশের এই দুই জনন্দিত নেতা। যুক্তরাজ্যে বসবাসরত বিএনপি সমর্থক বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি বিমানবন্দরে উপস্থিত হয়ে বিএনপি চেয়ারপাসনকে শুভেচ্ছা জানান। বেগম জিয়া সমবেতো হাজারো জনতার কাছে এসে হাত নেড়ে সংবর্ধনার জবাব দেন।

বিমান বন্দরের আনুষ্ঠানিকতা শেষে মা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পাশে বসিয়ে নিজে গাড়ি চালিয়ে পশ্চিম লন্ডনে গন্তব্যের উদ্দেশে রওনা করেন তারেক রহমান।

শনিবার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন। একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার ও গৃহপরিচারিকা ফাতেমা বেগম বিএনপি চেয়ারপারসনের সাথে রয়েছেন।

(জাস্ট নিউজ/ওটি/১৪৫১ঘ.)



সম্পর্কিত আরও খবর
মতামত দিন
বিশেষ রিপোর্ট :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ