Monday November 20, 2017
লন্ডন
14 July 2017, Friday
প্রিন্ট করুন
লন্ডনে ব্যারিষ্টার ফজলুল হকের ইন্তেকাল
জাস্ট নিউজ -
লন্ডন, ১৩ জুলাই (জাস্ট নিউজ) : সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক, আইনজীবি ও ব্যালেন্স রোড ওসমানী প্রাইমারী স্কুলের শিক্ষক এবং জাউয়াবাজার কলজের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ব্যারিষ্টার মোহাম্মদ ফজলুল হক বুধবার (১২ জুলাই) সকাল ১০টায় লন্ডনের কিংজর্জ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, ৬ ছেলে মেয়ে, ভাই বোন সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি গতবছর থেকে দূরারোগ্য ব্রেইন টিউমার ও ক্যান্সারে ভোগছিলেন।

উল্লেখ্য মরহুম ফজলুল হক ৫৫ বছর আগে সুনামগঞ্জের ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের আশাকাচর গ্রামে জন্মগ্রহন করেন। ১৯৮৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট মাস্টার ডিগ্রী সপন্ন করার চাটার্ড একাউনটেন্টসি পড়ার জন্য ল্ন্ডন আসেন।

এর পর তিনি হোয়াইটচ্যাপেলের ওসমানী প্রাইমারী স্কুলের শিক্ষকতা পেশার পাশাপশি আইনের ছাত্র হিসেবে মনোনিবেশ করেন।

তিনি ২০১৫ সালে তিনি একনিষ্ঠ পরিশ্রমে ব্যারিস্টার সনদ গ্রহণ করেন। কমিউনিটিতে তিনি একজন সদলাপী ও বন্ধু বৎসল ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন।

তার অকাল মৃত্যুতে লন্ডন ও ছাতকে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে, হবিগঞ্জ জেলা ওয়েলফেয়ার ইউকে এবং ইউকেবিডি টাইমস সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের এর পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

(জাস্ট নিউজ/প্রতিনিধি/একে/২১১০ঘ.)

মতামত দিন
লন্ডন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ