Sunday May 28, 2017
খুলনার খবর
19 May 2017, Friday
প্রিন্ট করুন
মেহেরপুরে বাসের ধাক্কায় আলগামন চালক নিহত
জাস্ট নিউজ -
মেহেরপুর, ১৯ মে (জাস্ট নিউজ) : মেহেরপুরের গাংনীতে দ্রুতগতির পরিবহন বাসের ধাক্কায় জামাত আলী (৪০) নামে এক আলগামন চালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের পশ্চিম মালসাদহ নামক স্থানে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরো দুই পথচারী। নিহত জামাত আলী মেহেরপুর সদর উপজেলার গোপালপুর গ্রামের মৃত মসলেম উদ্দীনের ছেলে।
 
জানা যায়, জামাত আলী স্যালো মেশিন চালিত আলগামনে মুরগী নিয়ে কুষ্টিয়া থেকে বাড়ি ফিরছিলেন। পশ্চিম মালসাদহ নামক স্থানে পৌঁছলে আলগামনের জ্বালানি ফুরিয়ে যায়। তাকে সাহায্য করতে এগিয়ে আসেন গ্রামের কয়েকজন। এসময় ঢাকা থেকে মেহেরপুরগামী দ্রুতগতির একটি পরিবহন বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে আলগামনসহ রাস্তার পাশে ছিটকে পড়েন জামাত আলীসহ তিনজন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে জামাত আলীর মৃত্যু হয়।
 
গুরুতর আহত পশ্চিম মালসাদহ গ্রামের তাইজেল হোসেনকে (৩৫) কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অপর একজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
 
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, জামাত আলীর মরদেহ রাতেই তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী পরিবহন সনাক্তের কাজ চলছে। 
 
(জাস্ট নিউজ/ওটি/১০৪০ঘ.)
মতামত দিন
খুলনার খবর :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ