Monday May 29, 2017
চট্টগ্রামের খবর
19 May 2017, Friday
প্রিন্ট করুন
লক্ষ্মীপুরে সকালে গ্রেপ্তার রাতে বন্দুকযুদ্ধে নিহত
জাস্ট নিউজ -
লক্ষ্মীপুর, ১৯ মে (জাস্ট নিউজ) : লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে গ্রেপ্তারের পর কথিত বন্দুকযুদ্ধে মো. রাসেল ওরফে কালা রাসেল নামে এক আসামি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে দত্তপাড়া বিনিদিঘির পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, নিহত রাসেল পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী এবং তার বিরুদ্ধে হত্যাসহ ২০টি মামলা রয়েছে। নিহত রাসেল নোয়াখালীর চাটখিলের চয়ানী টকবা গ্রামের আব্দুল করিমের ছেলে।

চন্দ্রগঞ্জ থানার ওসি মোক্তার হোসেন জানান, আটক রাসেলকে নিয়ে তার দেওয়া তথ্যমতে দত্তপাড়া চাটখিলে রাতে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে রাসেলের সহযোগীরা। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে উভয়পক্ষে ৩০ রাউন্ড গুলি বিনিময় হয়। গুলিবিদ্ধ হন রাসেল। তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পিস্তল ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি মোক্তার।

বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানাধীন উত্তর জয়পুর গ্রামের কবিরাজ বাড়ির একটি পরিত্যক্ত বাড়ি থেকে একটি একনলা বন্দুক, দুই রাউন্ড গুলি ও ১১পিস ইয়াবাসহ রাসেল এবং বাবলু নামে দু'জনকে আটক করেছিল পুলিশ। আটক বাবলু সদর উপজেলার উত্তর জয়পুর গ্রামের নুরুল আমিনের ছেলে।

রাসেলের নামে নোয়াখালির চাটখিল ও চন্দ্রগঞ্জ থানায় হত্যা, ধর্ষণ, ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে বলে জানিয়েছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন।

(জাস্ট নিউজ/ওটি/১০০৭ঘ.)
মতামত দিন
চট্টগ্রামের খবর :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ