Monday May 29, 2017
রাজনীতি
18 May 2017, Thursday
প্রিন্ট করুন
ফসলহানি নিয়ে খাদ্যমন্ত্রীর ডাহা মিথ্যাচার : রিজভী
জাস্ট নিউজ -
ঢাকা, ১৮ মে (জাস্ট নি্‌উজ) : দেশের অস্থীতিশিল চালের দাম নিয়ে খাদ্যমন্ত্রী ডাহা মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। বৃহস্পতিবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, ফসলহানি নিয়ে খাদ্যমন্ত্রী যে পরিসংখ্যান দিয়েছেন তার বাস্তবতার মোটেও মিল নেই। হাওর এলাকায় প্রায় সম্পূর্ণ ফসল বিনষ্ট হয়েছে। নিজেদের ব্যর্থতা ঢাকতে অন্যের উপর দোষ চাপিয়ে ডাহা মিথ্যা কথা বলে রক্ষা পেতে চাইছেন। কিন্তু এখানে রক্ষা পাওয়ার আর সুযোগ নেই।

প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, জিয়াউর রহমান যদি বাঁধা দিত তবে দেশে আসলেন কিভাবে? কারণ ঐ সময় তো জিয়াউর রহমান ক্ষমতায় ছিলেন। বরং আপনি আসার ১৩ দিনর মাথায় জিয়াউর রহমান হত্যাকান্ডের শিকার হয়। অন্যকে দোষ দিয়ে লাভ নেই। আপনার চারপাশের যারা আছে তাদের থেকে সতর্ক থাকুন এবং গণতন্ত্রের মুক্তি দিন।

ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুকে কারাগারে পাঠানো নিয়ে তিনি বলেন, সরকারের প্রতিহিংসামূলক রাজনীতির আরেকটি বর্ধিত প্রকাশ এটি। স্বেচ্ছাচার ও দুর্নীতির চাপে গণতন্ত্র ও বহুত্ত্ববাদকে মাটির সাথে মিশিয়ে দিয়ে সরকার জনরোষকে আটকানোর জন্য বিএনপির নেতাদের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দিয়ে কারাগারে আটকিয়ে রাখছে। বরকত উল্লাহ বুলুকে আটক সেই অসুভ পরিকল্পনারই অংশ।

(জাস্ট নিউজ/ওটি/১৫ঘ.)
মতামত দিন
রাজনীতি :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ