Sunday May 28, 2017
ঢাকার খবর
16 May 2017, Tuesday
প্রিন্ট করুন
গাজীপুরে ৩ অপহরণকারী আটক
জাস্ট নিউজ -
গাজীপুর, ১৬ মে (জাস্ট নিউজ) : গাজীপুরে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টাকালে তিন অপহরণকারীকে আটক এবং অপহৃতকে উদ্ধার করেছে জয়দেবপুর থানার পুলিশ। আটককৃতরা হলেন জসিম (৩৪), রেজওয়ান সারওয়ার (৩২) ও শফিকুল ইসলাম (৩৮)। তাদের বাড়ি ভোলা, চট্টগ্রাম ও রংপুরে।

জয়দেবপুর থানার ভোগড়া ফাঁড়ির ইনচার্জ এসআই মো. জাকির হোসেন জানান, সোমবার বিকেলে গাজীপুর সিটি কর্পোরেশনের বোর্ডবাজার এলাকা থেকে গার্মেন্টস কর্মী রেজাউল করিমকে (৩৬) অপহরণ করে ওই তিন ব্যক্তি। রেজাউলের বাড়ি শেরপুরের মুসলিমপাড়া এলাকায়। তার পিতার নাম মৃত রজব আলী।

অপহরণকারীরা তাকে বোর্ডবাজার থেকে ভোগড়া বাইপাস মোড়সংলগ্ন পেয়ারাবাগান এলাকায় একটি বাড়িতে আটকে রেখে তার পরিবারের কাছে মুক্তিপণের জন্য মোটা অংকের টাকা দাবি করে। অপহরণকারীরা রেজাউলের কাছে থাকা ছয় হাজার টাকা নিয়ে যায়।

খবর পেয়ে মোবাইল ফোনে টাকা চাওয়ায় ওই মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ পেয়ারাবাগান এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রেজাউলকে উদ্ধার এবং ওই তিন অপহরণকারীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে তিন হাজার ৩৩৫ টাকা ও দুইটি চাপাতি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, অপহরণকারীরা বিভিন্ন গার্মেন্টস কারখানায় চাকরি করত। বর্তমানে চাকরি ছেড়ে দিয়ে অপহরণসহ নানা অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(জাস্ট নিউজ/ওটি/১১০০ঘ.)
মতামত দিন
ঢাকার খবর :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ