Saturday November 18, 2017
আই টি
11 May 2017, Thursday
প্রিন্ট করুন
বাজারে অপোর ডুয়াল সেলফি এক্সপার্ট এফ৩
জাস্ট নিউজ -
ঢাকা, ১১ মে (জাস্ট নিউজ) : দেশের বাজারে এলো অপোর নতুন ফোন এফ৩। সেলফি এক্সপার্ট ফোন এফ৩ এর বিশেষত্ব হচ্ছে এতে দুটি সেলফি ক্যামেরা আছে। একটি ১৬ মেগাপিক্সেল অন্যটি ৮ মেগাপিক্সেলের। এছাড়াও ফোনটিতে ১৬ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে।

রবিবার (৭ মে) রাজধানীর একটি হোটেলে অপো এফ৩ বাংলাদেশের বাজারে বিক্রির ঘোষণা দেন অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক নেভি ই।

নেভি জানান, অপো এফ৩ বাংলাদেশের বাজারে ১৩ মে থেকে বিক্রি শুরু হবে। ফোনটি কেনার জন্য ৭ মে থেকে প্রি-অর্ডার শুরু হয়েছে, চলবে ১২ মে পর্যন্ত। প্রি-অর্ডারকারীদের মধ্য থেকে লটারির মাধ্যমে একজন বিজয়ী নির্বাচন করে দীপিকা পাডুকোনের স্বাক্ষর করা এফ৩ হ্যান্ডসেট দেয়া হবে।

অপো এফ ৩ ফোনটিতে আছে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। ডিসপ্লেতে ইনসেল প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। ফলে প্রখর সূর্যালোকেও ডিসপ্লে ঝকঝক করবে। এছাড়াও ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। ৪ জিবি র‌্যামের ফোনটিতে ৬৪ জিবি বিল্টইন মেমোরি আছে। এর ব্যাটারি ৩২০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।

অপোকে বলা হয় ক্যামেরা ফোন। এফ৩ ফোনটিকে সেলফি এক্সপার্ট ফোন হিসেবেও আখ্যায়িত করা হয়েছে। এজন্য এর সেলফি ক্যামেরায় ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ব্যবহার করা হয়েছে।

এছাড়াও আছে ফটো এডিটিং অ্যাপ বিউটিফাই ৪.০। দেশের বাজারে ফোনটি পাওয়া যাবে গোল্ড, রোজ গ্লোড এবং ব্ল্যাক কালারে। বাজারে ফোনটির মূল্য ২৫ হাজার ৯৯০ টাকা।

(জাস্ট নিউজ/ওটি/১১৩৮ঘ.)
মতামত দিন
আই টি :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ