Friday July 21, 2017
যুক্তরাষ্ট্র
04 May 2017, Thursday
প্রিন্ট করুন
তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী মিশিগান বিএনপির
জাস্ট নিউজ -
মিশিগান, ৪ মে (জাস্ট নিউজ) : অবৈধ স্বৈরাচার সরকার কর্তৃক-বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারুণ্যের অহংকার জনাব তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতারী পরোয়ানা জারি করায় মিশিগান বিএনপির পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মিশিগানের সভাপতি-দেওয়ান আকমল চৌধুরী ও সাধারণ  সম্পাদক সেলিম আহমদ এক-যৌথ বিবৃতিতে অভিযোগ করেন যে-বাংলাদেশের বর্তমান অনির্বাচিত অবৈধ শেখ হাছিনার সরকার  আগামী নির্বাচনে  বিএনপিকে  বাহিরে রাখতে এবং বিএনপিকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রের অংশ হিসাবে একের পর এক অপকর্ম করে যাচ্ছে।

শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়ন করে বাংলাদেশের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য তারেক রহমানের বিকল্প নাই। তারেক রহমানের বাংলাদেশের জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

ষড়যন্ত্র করে তাকে রাজনীতি থেকে দূরে রাখা যাবেনা।তার বিরুদ্ধে করা সকল ষড়যন্ত্রের জবাব একদিন বাংলাদেশের মানুষ অবশ্যই দিবে।

বিবৃতিতে নেত্রীবৃন্দ দেশ নেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ বিএনপি সকল নেতাকর্মীদের উপর থেকে ভিত্তিহীন,উদ্যোশ্য প্রণীত সকল মামলা অতিসত্বর প্রত্যাহারের দাবী জানান। অন্যতায় যেকোনো উদ্ভূত পরিস্থিতির জন্য সম্পূর্ণ দায় দায়িত্ব সরকারকেই নিতে হবে বলে বিবৃতিতে জানান।
 
(জাস্ট নিউজ/জেআর/প্রতিনিধি/২৩২৫ঘ.)
মতামত দিন
যুক্তরাষ্ট্র :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ