Sunday October 22, 2017
আই টি
14 April 2017, Friday
প্রিন্ট করুন
সেলফিতে প্রাণ গেল ৪ বন্ধুর
জাস্ট নিউজ -
নয়াদিল্লি, ১৪ এপ্রিল (জাস্ট নিউজ) : সেলফি তুলতে চলন্ত ট্রেনের গেটে গিয়ে দাঁড়ায় এক যুবক। কিন্তু বিধি বাম। ট্রেন থেকে পড়ে গেল সে। আর তাকে বাঁচাতে প্রাণ গেল ওই যুবকের চার বন্ধুর।

বৃহস্পতিবার সন্ধ্যায় ভারতের পশ্চিমবঙ্গে এই ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে। পাঁচ বন্ধু গিয়েছিলেন হুগলির তারকেশ্বরে মন্দিরে পূজা দিতে। তারকেশ্বর থেকে লোকাল ট্রেনে বাড়ি ফিরছিলেন। এ সময় এক বন্ধু ট্রেনের দরজায় গিয়ে সেলফি তোলার চেষ্টা করেন। হঠাৎ হাত ফস্কে তাঁর দামি মোবাইলটি মোবাইল পড়ে যায়। সেটি তুলতে গিয়ে রেললাইনের পাশের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে বাইরে পড়ে যান তিনি।

এ সময় লোকজনের চিৎকারে বাকি চার বন্ধু জানতে পারেন, তাদের এক বন্ধু ট্রেন থেকে পড়ে গেছেন। সঙ্গে সঙ্গে ট্রেনের গার্ডকে খবর দেওয়া হয়। কিন্তু ততক্ষণে ট্রেন অনেকটাই এগিয়ে গেছে। ট্রেনের গার্ড লিলুয়া স্টেশনে ফোন করে ঘটনা জানালে এক কিলোমিটার দূরে বেলুড় স্টেশনে থামানো হয় ট্রেন।

চার বন্ধু তখন ট্রেন থেকে নেমে তিন এবং চার নম্বর লাইনের মাঝবরাবর লিলুয়ার দিকে হাঁটতে শুরু করেন। সে সময় ওই দুটি লাইন ধরেই আসছিল লোকাল ট্রেন। দুই লাইনের মাঝখানে পড়ে গিয়ে তারা থতমত খেয়ে যান।

এ সময় তিন বন্ধু একসঙ্গে ছুটতে শুরু করেন তিন নম্বর লাইন ধরে। কিন্তু বর্ধমান ট্রেনের ধাক্কায় তিনজনই ছিটকে পড়েন লাইনের ধারে। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আর অপর বন্ধু চার নম্বর লাইনের ট্রেনের ধাক্কায় পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর তিনিও মারা যান।

নিহত চারজনই দমদম পার্কের বাসিন্দা। এরা হচ্ছে- কাজলচন্দ্র সাহা, সঞ্জীব পোল্লে, সুমিত কুমীর ও চন্দন পোল্লে। এদিকে প্রথমে যে বন্ধু সেলফি তুলতে গিয়ে পড়ে গিয়েছিল তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম তারক।

(জাস্ট নিউজ/ওটি/১৯১৯ঘ.)
মতামত দিন
আই টি :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ