Wednesday September 27, 2017
শেয়ারবাজার
31 May 2016, Tuesday
প্রিন্ট করুন
রমজানে পুঁজিবাজারে লেনদেনের নতুন সময়সূচি
জাস্ট নিউজ -
ঢাকা, ৩১ মে (জাস্ট নিউজ) : পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতিবারের মতোই এবারও পুঁজিবাজারের লেনদেনের সময়সূচি পরিবর্তন করেছে কর্তৃপক্ষ। নতুন সূচি অনুযায়ী, বিনিয়োগকারীদের লেনদেন শুরু হবে সকাল সাড়ে ১০টায় আর বিরতিহীনভাবে শেষ হবে দুপুর ২টায়।

তবে রমজানের পর আগের সময়সূচি ঠিক থাকবে।

এ বিষয়ে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) মুখপাত্র এবং প্রকাশনা ও জনসংযোগ বিভাগের প্রধান মো. শফিকুর রহমান জানান, রমজান মাস উপলক্ষে ডিএসই অফিস সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে। লেনদেন সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে ২টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে।

রমজান এবং ঈদ-উল-ফিতরের ছুটির পর ডিএসই’র অফিস ও ট্রেডিং আগের সময়সূচিতে প্রত্যাবর্তন করবে। অর্থাৎ ডিএসই অফিস সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ৫টা পর্যন্ত খোলা থাকবে এবং লেনদেন সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে বেলা আড়াইটা পর্যন্ত চলবে।

দেশের অপর পুঁজিবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জর (সিএসই) ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম ফারুক বলেন, দুই স্টক এক্সচেঞ্জে সাধারণত একই সময়ে লেনদেন হয়ে থাকে। ডিএসই নতুন সময় নির্ধারণ করেছে। আমরাও আজ-কাল র্বোড মিটিংয়ে তুলে, পাশ করে নতুন সময়সূচি জানিয়ে দেবো।

(জাস্ট নিউজ/একে/১৯১০ঘ.)
মতামত দিন
শেয়ারবাজার :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ