Saturday June 24, 2017
বিশেষ রিপোর্ট
01 June 2016, Wednesday
প্রিন্ট করুন
শহীদ জিয়ার শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে লন্ডনে দোয়া মাহফিল
জাস্ট নিউজ -
লন্ডন, ৩১ (জাস্ট নিউজ) : স্বাধীনতার ঘোষক, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে সোমবার লন্ডনে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

যুক্তরাজ্য বিএনপির আয়োজনে পূর্ব লন্ডনে হোয়াইটচ্যাপোলের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এই দোয়া মাহফিলে যোগ দেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। দোয়া মাহফিল পূর্ব এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক।

দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাগফিরাত কামনায় বিশেষ মোনজাত করা হয় । এছাড়াও বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালদা জিয়া, সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয়। সাম্প্রতিক গণতান্ত্রিক আন্দোলনে নিহত নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলন, সাবেক প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব মুশফিকুল ফজল আনসারী, যুক্তরাজ্য বিএনপির প্রধান উপদেষ্টা শায়েস্তা চৌধুরী কুদ্দুস, সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম, সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ চৌধুরী, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, আক্তার হোসেন, অধ্যাপক ফরিদ আহমেদ, আনোয়ার হোসেন খোকন, মুজিবুর রহমান মুজিব, লুৎফর রহমান, যুগ্ম-সম্পাদক শহিদুল ইসলাম মামুন, কামাল উদ্দিন, ব্যারিস্টার মওদুদ আহমেদ খান, তাজউদ্দিন, নাসিম আহমেদ চৌধুরী, শামসুর রহমান মাহতাব, সাংগঠনিক সম্পাদক খসরুজ্জামান খসরু, সাবেক ছাত্র নেতা নসরুল্লা খান জুনায়েদ ও পারভেজ মল্লিক, যুবদল সভাপতি রহিমউদ্দিন, সাধারণ সম্পাদক সোয়ালেহিন করিম চৌধুরী, স্বেচ্ছাসেবক দল সভাপতি নাসির আহমেদ শাহীন, সাধারণ সম্পাদক আবুল হোসেন, জাসাস সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ, মহিলা দলের শিমলা প্রমুখ।

(জাস্ট নিউজ/ওটি/১৬১৫ঘ.)
মতামত দিন
বিশেষ রিপোর্ট :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ