Tuesday January 24, 2017
বিশেষ রিপোর্ট
27 May 2016, Friday
প্রিন্ট করুন
জয়ের সাথে বৈঠক হয়েছে দাবি সাফাদীর
জাস্ট নিউজ -
নিউইয়র্ক থেকে বিশেষ প্রতিনিধি, ২৭ মে (জাস্ট নিউজ) : প্রধানমন্ত্রীর পুত্র ও তথ্য উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের সঙ্গে একাধিক বৈঠক হয়েছে বলে দাবি করেছেন ইসরাইলের ক্ষমতাসীন লিকুদ পার্টির নেতা মেন্দি এন সাফাদী।

নিউইয়র্কে অবস্থানরত সাফাদী একাধিক জাস্ট নিউজবিডিসহ একাধিক বাংলা মিডিয়ার সাথে আলাপকালে জানান, বাংলাদেশের অনেক রাজনৈতিক নেতার সাথে ফেসবুকের মাধ্যমে তার যোগাযোগ হয়েছে।

তিনি বলেন, সজিব ওয়াজেদ জয়ের সাথেও যুক্তরাষ্ট্রে তার বৈঠক হয়েছে। তবে জয় যে শেখ হাসিনার পুত্র তা তিনি জানতেন না। তিনি বলেন, আমি জেনেছি জয় বাংলাদেশের অত্যন্ত প্রভাবশালী ব্যক্তি।

বিবিসি বাংলাকে দেয়া এক সাক্ষাতকারে সাফাদী বলেন, আসলামের সঙ্গে নয়াদিল্লিতে দেখা হবার পূর্বে জয়ের সঙ্গে ওয়াশিংটন ডিসিতে আমার বৈঠক হয়েছিল।

বিএনপি নেতা আসলাম চৌধুরীর গ্রেফতারের সমালোচনা করে সাফাদী বলেন, আসলাম চৌধুরীকে আগে চিনতামনা, শুধু ভারতের ওই অনুষ্ঠানে দেখা। এর জন্য গ্রেফতার অত্যন্ত দু:খজনক।

বাংলাদেশে গণতন্ত্র নেই উল্লেখ করে তিনি বলেন, সংখ্যালঘুরা বাংলাদেশে নির্যাতনের শিকার। গোয়েন্দা সংস্থা মুসাদের সাথে তার সংশ্লিষ্টতা উড়িয়ে দিয়ে সাফাদী বলেন, আমরা রাজনীতি করি। আর রাজনৈতিক কারণে দেখা, সাক্ষাত, বৈঠক হতেই পারে।

(জাস্ট নিউজ/জেআর/ওটি/১৫৫৮ঘ.)

সম্পর্কিত আরও খবর
মতামত দিন
বিশেষ রিপোর্ট :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ