Tuesday June 27, 2017
বিশেষ রিপোর্ট
25 May 2016, Wednesday
প্রিন্ট করুন
যুক্তরাষ্ট্রের সিনেটে ও কংগ্রেসে আমন্ত্রিত মুশফিকুল ফজল আনসারী
জাস্ট নিউজ -
ওয়াশিংটন, ২৪ মে (জাস্ট নিউজ): যুক্তরাষ্ট্রের কংগ্রেস ও সিনেট উভয় হাউসের কার্যক্রম সম্পর্কে সাংবাদিকদের ধারণা দিতে ১৮টি দেশের মিডিয়া প্রতিনিধিকে সোমবার আমন্ত্রণ জানানো হয়েছিলে ওয়াশিংটনের ক্যাপিটাল হিলে। 

বাংলাদেশের একমাত্র মিডিয়া প্রতিনিধি জাস্টনিউজ সম্পাদক মুশফিকুল ফজল আনসারী দিনব্যাপি এ পরিদর্শন কর্মসূচীতে ২১ সদস্যের এ প্রতিনিধি দলে অন্তরভূক্ত ছিলেন।  ওয়াশিংটন ন্যাশনাল প্রেসক্লাবের আন্তর্জাতিক করসপন্ডেন্ট কমিটির সদস্য হিসাবে সেখানে আমন্ত্রিত হন তিনি। উভয় কক্ষের স্পিকার ও পররাষ্ট্র বিষয়ক কংগ্রেস ও সিনেট কমিটি সংক্রান্ত আইন সভার কার্যক্রম এতে অবহিত করা হয়।

প্রতিনিধি দলের নেতৃত্ব  দেন ওয়াশিংটন ন্যাশনাল প্রেসক্লাবের আন্তর্জাতিক করসপন্ডেন্ট কমিটির কো-চেয়ারম্যান দেন রচেল ওসাল্ড। বাংলাদেশ ছাড়াও যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, চীন, রাশিয়া, জাপান, ইতালি, ডেনমার্ক, ফ্রান্স, বেলজিয়াম, জার্মানি, মিশর, তুরস্ক, ভারত ও পাকিস্তানের ২১ জন সদস্য এতে যোগ দেন।

উল্লেখ্য সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী ওয়াশিংটন ন্যাশনাল প্রেসক্লাবের আন্তর্জাতিক করসপন্ডেন্ট কমিটি, আন্তর্জাতিক প্রেস ফ্রিডম কমিটি ও ইউনাইটেড ন্যাশনস করসপন্ডেন্ট এসোসিয়েশন (ইউ এন সি)'র সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন।

(জাস্ট নিউজ/জিইউএস/০৯৫১ঘ)
মতামত দিন
বিশেষ রিপোর্ট :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ