Saturday February 25, 2017
প্রশাসন
24 March 2016, Thursday
প্রিন্ট করুন
প্রশাসনে ১৭ যুগ্ম-সচিবের দফতর বদল
জাস্ট নিউজ -
ঢাকা, ২৪ মার্চ (জাস্ট নিউজ) : প্রবাসী কল্যাণ ব্যাংকের ডিএমডি মো. সেলিম রেজাসহ প্রশাসনে ১৭ যুগ্মসচিবের দফতর বদল করা হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা পৃথক প্রজ্ঞাপনে এসব রদবদল করা হয়েছে।

প্রজ্ঞাপনে প্রবাসী কল্যাণ ব্যাংকের ডিএমডি মো. সেলিম রেজাকে জনপ্রশাসন মন্ত্রণালয়, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগে সংযুক্ত যুগ্মসচিব মো. নাসির উদ্দিন আহমেদকে ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার, জনপ্রশাসনের ওএসডি কর্মকর্তা (যুগ্মসচিব) এম বদরুল আরেফিনকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত থাকা যুগ্মসচিব মো. মাহমদুল হককে আই এম ই ডি’তে বদলি করা হয়েছে।

অপরদিকে আই এমইডির মহাপরিচালক বেগম সালমা মাহমুদকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে, স্টাবলিস্টমেন্ট অব ফ্যাশন ডিজানইন অ্যান্ড টেনিং ইনস্টিটিউটে বদলির আদেশাধীন প্রকল্প পরিচালক মো. মতিউর রহমানকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব, হাওর ও জলাভূমি উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক বেগম আফরোজা মোয়াজ্জেমকে পি আর এল-এ যাওয়ার সুবিধার্থে তার চাকরি পরিকল্পনা বিভাগে ন্যস্ত করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তা আবুল কালাম খানকে এস্টাবলিস্টমেন্ট অব ফ্যাশন ডিজানইন অ্যান্ড টেনিং ইনস্টিটিউট শীর্ষক প্রকল্পের পরিচালক, গণপূর্ত অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এস এম এ ফজলুল কবিরকে জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের সদস্য, স্ট্রেনদেনিং গর্ভন্যান্স ম্যানেজমেন্ট প্রজেক্ট কম্পোনেন্ট বিল্ড ডিজিটাল ল্যান্ড ম্যানেজমেন্ট সিস্টেম শীর্ষক প্রকল্পের পরিচালক জিল্লুর রহমানকে বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের সদস্য, বাংলাদেশ বন শিল্প উন্নয়ন কর্পোরেশনের পরিচালক এস এম আবু তাহেরকে স্ট্রেনদেনিং গর্ভন্যান্স ম্যানেজমেন্ট প্রজেক্ট কম্পোনেন্ট বিল্ড ডিজিটাল ল্যান্ড ম্যানেজমেন্ট সিস্টেম শীর্ষক প্রকল্পের পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা পরেশ চন্দ্র রায়কে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের সদস্য, শিক্ষা মন্ত্রণালয়ে সংযুক্ত যুগ্মসচিব মো. মজিবুর রহমানকে হাওর ও জলাভূমি উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক করা হয়েছে।

এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা বেগম শামীমা ইয়াছমিনকে আই এমইডির পরিচালক, আইএমইডির পরিচালক বেগম মালিহা নার্গিসকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তা গাজী মো. রেজাউল করিমকে দেড়লাখ টন ধারণ ক্ষমতাসম্পন্ন খাদ্য গুদাম প্রকল্পের পরিচালক, একই প্রকল্পের বদলির আদেশাধীন ডা. শহীদ মোতাহার হোসেনকে অপর একটি প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে।

(জাস্ট নিউজ/একে/২১২৮ঘ.)
মতামত দিন
প্রশাসন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ