Friday May 26, 2017
বিশেষ রিপোর্ট
18 October 2016, Tuesday
প্রিন্ট করুন
সিটি অব প্যাটারসনের নাগরিক সম্মননা পেলেন জাস্ট নিউজ সম্পাদক
জাস্ট নিউজ -
নিউজার্সি, ৮ অক্টোবর (জাস্ট নিউজ): যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের সিটি অব প্যাটারসনের নাগরিক সম্মননায় পেলেন ইউনাইটেড ন্যাশনস করসপন্ডেন্ট এসোসিয়েশন  (ইউএনসিএ)'র প্রথম বাংলাদেশী সদস্য ও জাস্ট নিউজ সম্পাদক মুশফিকুল ফজল আনসারী। আন্তর্জাতিক অঙ্গনে সাংবাদিকতার প্রসার, গণতন্ত্র ও মানবাধিকার সুরক্ষার অবদানে ভূমিকা রাখায় তাকে এ সম্মাননা প্রদান করা হয়।

শুক্রবার যুক্তরাষ্ট্রের নিউজার্সির সিটি অব প্যাটারসনে জায়রো হল রুমে আয়োজিত এক নাগরিক সমাবেশে মুশফিকুল ফজলের হাতে সম্মানান সাইটেশন ও সনদ তোলে দেন সিটি অব প্যাটারসনের কাউন্সিলম্যান এটলার্জ অ্যালেক্স ম্যান্ডেজ। এসময় তিনি সাইটেশন পড়ে শোনান।

 অ্যালেক্স ম্যান্ডেজ সাইটেশন উদ্ধৃত করে বলেন,  ইউএনসিএ সদস্য  মুশফিকুল ফজল আনসারী সাংবাদিকতার অঙ্গনে এক বলিষ্ঠ, স্বচ্ছ ও সাহসিকতার দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন। মতপ্রকাশের স্বাধীনতা, গণতন্ত্র ও মানবাধিকার এর স্বপক্ষে হৃদ্যতার সঙ্গে কাজ করে যাচ্ছেন তিনি। বাংলাদেশে যাতে মানবাধিকার ও গণতন্ত্র  সমুন্নত হয় এ জন্য তিনি নিরলস চেষ্টা চালচ্ছেন মুশফিকুল ফজল।

স্থানীয় এই জনপ্রতিনিধি বলেন, এরকম সাহসী ও নিবেদিত প্রাণ সাংবাদিককে সম্মাননা দিতে আমরা গর্বিত। নিউজার্সির সিটি অব প্যাটারসন আনন্দিত।

(জাস্ট নিউজ/প্রতিনিধি/জিইউএস/১৪০০ঘ.)
মতামত দিন
বিশেষ রিপোর্ট :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ